× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুন ২০১৯, সোমবার

নাটোরে প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

অনলাইন

নাটোর প্রতিনিধি | ১২ জুন ২০১৯, বুধবার, ৯:২৫

নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌরসভার তোপাকাটা এলাকায় প্রকাশ্যে অলোক বাগচি নামে এক ব্যবসায়ীকে গুলি করেছে দূর্বৃত্তরা।  বুধবার বিকেলে এই ঘটনা ঘটে।  নিহত অলোক বাগচি একই এলাকার মৃত সুনিল বাগচির ছেলে।  
এলাকাবাসী জানায়,  বুধবার বিকেল ৩টার দিকে অলোক বাগচি (৫৫) রাস্তা দিয়ে যাওয়ার সময় লালপুরের তোপাকাটা  বিজয়পুর (মহিলা রোড) মোড়ে দুর্বৃত্তরা দুই রাউন্ড গুলি করে ফেলে রেখে যায়। তার চিৎকারে এলাকাবাসী তাকে উদ্ধার করে লালপুর উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  অলোকের বুক ও পিঠে দুই রাউন্ড গুলির চিহ্ন রয়েছে।
এ ব্যাপারে লালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  নজরুল ইসলাম জুয়েল বলেন,  হত্যাকান্ডের সুনির্দিষ্ট কোন কারণ জানা যায়নি।  তবে ব্যবসায়িক দ্বন্দ্ব থেকে এ ধরনের ঘটনা ঘটেছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।  কারণ উদঘাটন ও জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান শুরু হয়েছে।    ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর