× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুন ২০১৯, রবিবার

নরসিংদীতে প্রতিবন্ধী তরুণীকে হত্যার পর ধর্ষণ!

শেষের পাতা

নরসিংদী প্রতিনিধি | ১৩ জুন ২০১৯, বৃহস্পতিবার, ১০:০৮

নরসিংদীর শিবপুরে প্রতিবন্ধী তরুণীকে হত্যার পর ধর্ষণের ঘটনায় অভিযুক্ত সাইফুল ইসলাম (২৮)কে আটক করেছে র‌্যাব-১১। এ সময় তার দেয়া তথ্য মতে নিহতের মোবাইল ফোন, ব্যাগসহ বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করে। গতকাল দুপুরে নরসিংদী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানায় র‌্যাব-১১। সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ অধিনায়ক শমসের উদ্দিন জানান, চলতি বছরের মার্চ মাসের দিকে শিবপুর উপজেলার মাছিমপুর গ্রামের প্রতিবন্ধী সাবিনা আক্তার (২১) এর সঙ্গে পরিচয় হয় একই উপজেলার দুলালপুর গ্রামের হানিফ ফকিরের ছেলে সাইফুল ইসলামের।

এরপর সাবিনাকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ৮ই জুন বিয়ে করার উদ্দেশ্যে তাকে বাড়ি থেকে নিয়ে যায়। পরে পার্শ্ববর্তী কাজিরচর গ্রামের একটি কলা বাগানে নিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরির চেষ্টা চালায়। বিয়ের পূর্বে শারীরিক সম্পর্কে রাজি হয়নি সাবিনা।
পরে তাকে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পর মৃতদেহকে ধর্ষণ করে। এ ঘটনায় নিহতের মা আফিয়া আক্তার অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে শিবপুর থানায় মামলা করেন। পরে র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন (পিপিএম) এর নেতৃত্বে  অভিযানে নামে র‌্যাব-১১ একটি বিশেষ দল। এরই প্রেক্ষিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে শিবপুর কলেজ গেট এলাকা থেকে সাইফুল ইসলামকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত সাইফুল হত্যা ও ধর্ষণের কথা স্বীকার করে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন (পিপিএম), র‌্যাব-১১ কর্মকর্তাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mizanul Haque
১৩ জুন ২০১৯, বৃহস্পতিবার, ১১:৪৭

ভাই হারকিউলিস,তোমায় খুব মনে পড়ছে আজ।

Mr m chowdhury
১২ জুন ২০১৯, বুধবার, ৩:৫৭

What's going on in bangladesh. I am so sad .because people are med

অন্যান্য খবর