× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

‘নরসিংদীতে তরুণীর শরীরে কেরোসিন দিয়ে আগুন’

অনলাইন

ঢাকা মেডিকেল প্রতিনিধি | ১৪ জুন ২০১৯, শুক্রবার, ১২:২৮

নরসিংদী পৌরসভার বীরপুর এলাকায় ফুলন রানী বর্মণ (২২) নামে এক তরুণীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা বৃহস্পতিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটেছে। গুরুতর অবস্থায় তাকে রাত পৌনে ১২টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়েছে। দগ্ধ ফুলন বর্মণ বীরপুর এলাকার যুগেন্দ্র বর্মণের মেয়ে। তিনি নরসিংদী উদয়ন কলেজ থেকে গত বছর এইচএসসি পাস করেন।

দগ্ধ তরুণীর পরিবারের সদস্যরা জানান, বাড়ির পার্শ্ববর্তী একটি দোকান থেকে মোবাইল ফোনে রিচার্জ শেষে বাসায় ফিরছিলেন ফুলন বর্মণ। এসময় হঠাৎ অজ্ঞাতনামা দুইজন দুর্বৃত্ত তার হাত-মুখ চেপে ধরে পাশের একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে কেরোসিন ঢেলে তার শরীরে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। ফুলনের চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও পরে ঢামেক হাসপাতালে নিয়ে যায়।

নরসিংদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান  জানান, অগ্নিদগ্ধের ঘটনার খবর পেয়ে হাসপাতালে স্বজনদের সঙ্গে কথা বলাসহ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্তের পর আগুন লাগানোর কারণ ও কারা এ ঘটনার সঙ্গে জড়িত বলা যাবে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৪ জুন ২০১৯, শুক্রবার, ৪:০২

This has became epidemic in Bangladesh. Once a bad thing applied by any bad group immediately it becomes model for others rogues.

অন্যান্য খবর