× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

বরগুনায় আওয়ামী লীগের ৮ নেতা বহিষ্কার

অনলাইন

তালতলী (বরগুনা) প্রতিনিধি | ১৪ জুন ২০১৯, শুক্রবার, ১২:৫২

বরগুনার তালতলী উপজেলা নির্বাচনে দলীয় শৃঙ্খলাভঙ্গ ও নির্দেশনা অমান্য করায় আওয়ামী লীগের ৮ নেতাকে বহিষ্কার করা হয়েছে। দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়া এবং দলীয় প্রার্থকে সমর্থন না দিয়ে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। তারা সবাই উপজেলা আওয়ামীলীগের সদস্য এবং বিদ্রোহী প্রার্থী, জেলাপরিষদ সদস্য ও ইউপি চেয়ারম্যান।  বৃহস্পতিবার রাত ৮টার দিকে বরগুনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

বহিষ্কৃতরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী মনিরুজ্জামান মিন্টু, জেলাপরিষদের সদস্য ও ছোটবগী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কালাম সিকদার, পঁচাকোড়ালিয়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য নজির হোসেন কালু পাটোয়ারী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বড়বড়ী ইউপি চেয়ারম্যান আলমগীর মুন্সী, নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান দুলাল ফরাজী, সোনাকাটা ইউপি চেয়ারম্যান সুলতান ফরাজী, আওয়ামীলীগের সদস্য  নান্নু সিকদার,
উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তৈফিকুজ্জামান তনু জানান, দলীয় শৃঙ্খলাভঙ্গ ও নিয়ম অমান্য করায় তাদের বহিষ্কার করেন জেলা আওয়ামীলীগ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md Sohag
১৪ জুন ২০১৯, শুক্রবার, ৯:০১

স্থানীয় সরকার নির্বাচনে দলিয় প্রতিক বাদ দেওয়া হোক।

Kazi
১৪ জুন ২০১৯, শুক্রবার, ৩:৫৪

Party based election should be stopped in local government elections. It is creating chaos inside party, closing the door for honest and popular person in the party, because nominee is selected by bias. After election the elected person be identified by his own party he belongs to.

অন্যান্য খবর