× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার
সুনামগঞ্জ রুটে বিআরটিসি বাস বন্ধের দাবি

২৪শে জুন সিলেট বিভাগে ৭২ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১৫ জুন ২০১৯, শনিবার, ৯:১১

সিলেটে ২৪শে জুন থেকে সিলেটে ৭২ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছেন মালিক শ্রমিক ঐক্য পরিষদে। এই ধর্মঘটের দাবি হচ্ছে- সিলেট-সুনামগঞ্জ সড়কে চলাচলকারী বিআরটিসি বাস বন্ধ করে দেয়া। এর আগে গত ৩রা জুন সিলেট-সুনামগঞ্জ রোডে বিআরটিসির বাস চালু করা নিয়ে এই ধর্মঘটের ডাক দেয় সংগঠনটি। বিআরটিসির বাস বন্ধ করার জন্য ২২শে জুন পর্যন্ত আল্টিমেটাম প্রদান করে সংগঠনের পক্ষ থেকে হুমকি প্রদান করা হয়। তবে ঈদের আগে হঠাৎ করে এই রুটে বিআরটিসি বাস চলাচল শুরু করায় এবার হাওরের মানুষজন স্বস্তিতে যাতায়াত করতে পারছেন। এ কারণে বিআরটিসি বাসের উপর ভরসা রাখছেন তারা। এদিকে- গত বুধবার রাতে সিলেট জেলা পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের পক্ষ থেকে সংগঠনের পক্ষে আরো একটি সভা অনুষ্ঠিত হয়। সিলেট, বি-বাড়ীয়া, হবিগঞ্জ ও সুনামগঞ্জের পরিবহন মালিক-শ্রমিকের উদ্যোগে আয়োজিত সভায় সিলেট বিভাগে এই ধর্মঘটের ডাক দেয়া হয়।
দক্ষিণ সুরমাস্থ সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজি. নং-বি ১৪১৮) এর কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি আবুল কালাম। সভা পরিচালনা করেন হবিগঞ্জ জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সজিব আলী। সভায় উপস্থিত ছিলেন, সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজি. নং বি ১৪১৮) এর সভাপতি মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক, সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহনের সাধারণ সম্পাদক নুরুল হক, মৌলভীবাজার জেলা সড়ক পরিবহনের সাধারণ সম্পাদক শামীম আহমদ, মৌলভীবাজার জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আজাদুর রহমান অদুদ, সিলের জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক জিয়াউর কবির পলাশ, হবিগঞ্জ জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান, বি-বাড়ীয়া জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনিছুর রহমান, কার্যকরী সভাপতি ওমর ফারুক জীবন, বি-বাড়িয়া জেলা বাস, মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক হানিফ মিয়া, সুনামগঞ্জ জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক জিয়াউল, বি-বাড়ীয়া জেলা বাস মিনিবাস মালিক সমিতি রোড কমিটির সম্পাদক নিয়ামত খান, বি-বাড়ীয়া জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি হাজী জসিম উদ্দিন জমশেদ, সুনামগঞ্জ জেলা ট্রাক ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নুর উদ্দিন, সুমামগঞ্জ জেলা অটোরিক্সা বেবিট্যাক্সি শ্রমিক ইউনিয়ন ১৬৯৩ এর সভাপতি আপ্তাব উদ্দিন, সুনামগঞ্জ জেলা অটোটেম্পু ইমা-লেগুনা ইউনিয়নের সভাপতি মদুন মিয়া প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর