× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার

বাসের ধাক্কায় প্রাণ গেল রিকশাচালকের

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১৫ জুন ২০১৯, শনিবার, ৯:৪৮

রাজধানীর ফার্মগেট এলাকায় বাসচাপায় এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বিকাল তিনটার দিকে ফার্মগেটের মনিপুরীপাড়ার সামনে সংসদ ভবনের পূর্ব পাশের সড়কে এমন দুর্ঘটনা ঘটে। ঘাতক বাসকে আটক করলেও এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিহত রিকশাচালকের নাম-ঠিকানা জানতে পারেনি পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানান, সংসদ ভবনের পাশের রাস্তায় ইউটার্ন নিয়ে রাস্তার অন্য পাশে যাচ্ছিলেন রিকশাচালক। এই সময় উল্টো দিক থেকে আসা একটি গণপরিবহন বাস রিকশায় সজোরে ধাক্কা মারে। বাসের ধাক্কায় রিকশা থেকে ছিটকে পড়ে যান ওই রিকশাচালক। বাসের ধাক্কায় মাথায় গুরুতর আঘাত পান তিনি। পরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই রিকশাচালকের।
ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, দুর্ঘটনার পরপরই পুলিশ ঘাতক বাসটিকে জব্দ করেছে। বাসের চালক ও সহযোগীকেও এই ঘটনায় আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে নিহতের নাম-পরিচয় না জানা গেলেও পুলিশ রিকশাচালকের তথ্যের জন্য চেষ্টা চালাচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর