× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার
আলাপন

‘সময় হলেই সেটা হয়ে যাবে’

বিনোদন

ফয়সাল রাব্বিকীন | ১৫ জুন ২০১৯, শনিবার, ৯:৫৩

ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত ধারাবাহিকভাবে অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা। অডিওর পাশাপাশি চলচ্চিত্রেও একটি শক্ত অবস্থান গড়েছেন এ শিল্পী। বিশেষ করে গত কয়েক বছরে দেশীয় চলচ্চিত্রের অন্যতম নির্ভরযোগ্য কন্ঠে পরিণত হয়েছেন তিনি।  সে সঙ্গে বিভিন্ন ধরনের গানে নিজের পারদর্শিতা দেখিয়েছেন। গানের বাইরে জিঙ্গেল ও বিজ্ঞাপনে কন্ঠ দেয়া নিয়েও চলছে তার ব্যস্ততা। সব মিলিয়ে কেমন আছেন? দিনকাল কেমন কাটছে? কনা বলেন, ভালো। রমজান মাসে শো কম ছিলো। রেকর্ডিং ও শুটিংয়ে সময় দিয়েছি বেশি। পাশাপাশি পরিবারকেও সময় দেয়া হয়েছে।
ঈদের পর থেকে আবার কাজ শুরু হয়েছে। ব্যস্ত থাকতেই আমার ভালো লাগে। ঈদে তো আপনার নতুন গান প্রকাশ হয়েছে? কনা বলেন, হ্যা।

সাউন্ডটেক থেকে আকাশ সেনের সঙ্গে ‘মিশে গেছে মন’ শিরোনামের একটি গান প্রকাশ হয়েছে। ‘সখী পিয়া’ শিরোনামের একটি গান কাভার করেছি। সেটা প্রকাশ করেছি আমার ইউটিউব চ্যানেলে। এর বাইরে আরো কয়েকটি গান প্রকাশ হয়েছে। গানগুলো থেকে সাড়াও ভালো পাচ্ছি। নতুন গানের কি খবর? কাজ কি করছেন? কনা বলেন, হ্যা। নতুন গান কিছু করা আছে। আবার কিছু করছি। নিজ উদ্যোগেও একটি কাজ করছি। সেটা ভালোভাবে সামনে ভিডিওসহ প্রকাশ করবো বলে ঠিক করেছি। চলচ্চিত্রের গানের কি অবস্থা? কনা বলেন, চলচ্চিত্রের গানতো নিয়মিত করছি। আর চলচ্চিত্রের গান গাইতে আমি সবচেয়ে বেশি স্বাচ্ছন্দ অনুভব করি।

গত কয়েক মাসে বেশ কিছু গান প্রকাশ হয়েছে আমার। ছবির এ গানগুলো থেকে খুব ভালো সাড়া পাচ্ছি। সামনেও কিছু গান হওয়ার কথা রয়েছে। ব্যাটে বলে মিললে করে ফেলবো। আর জিঙ্গেল ও বিজ্ঞাপনের ভয়েস ওভার? কনা বলেন, এগুলোও নিয়মিত করছি। এগুলো একটু ভিন্নধর্মী কাজ। আমার করতে ভালো লাগে। কারণ যখন টিভি বিজ্ঞাপনে নিজের কন্ঠ অথবা জিঙ্গেল শুনি তখন খুব আনন্দ পাই। তাই আমি এ কাজগুলো উপভোগ করি। এখন গানের অবস্থা কেমন মনে হচ্ছে? কনা বলেন, অবস্থাতো ভালোই।

কারণ  কোম্পানিগুলো ভালো গানে বিনিয়োগ করছে। পৃষ্ঠপোষকতা বাড়ছে। ডিজিটালি গান প্রকাশ হচ্ছে। যে কেউ ইউটিউবে গান প্রকাশ করতে পারছেন। খারাপ গানকে বর্জন ও ভালো গানকে বরণ করার অধিকার শ্রোতাদের হাতে। আমি ইন্ডাস্ট্রি নিয়ে আশাবাদী। আমার বিশ্বাস সামনে আরো ভালো দিকে যাবে ইন্ডাস্ট্রি। এবার ভিন্ন প্রসঙ্গে আসি। বিয়ে করছেন কবে? কনা হেসে বলেন, বিয়েতো করতেই হবে। আর সময় হলেই সেটা হয়ে যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর