× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

রাস্তার খড় কেড়ে নিল শিশুর প্রাণ

অনলাইন

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি | ১৫ জুন ২০১৯, শনিবার, ১:১০

দিনাজপুর জেলার বীরগঞ্জে রাস্তায় শুকাতে দেয়া খড়ে পিছলে যায় মোটর সাইকেল। আর এতে নিহত হয় মোটর সাইকেলে থাকা মোঃ লাবিব (২) নামে এক শিশু। আর আহত হন মোঃ সোহেল রানা (২৭) এবং মোছাঃ লাভলী আক্তার (২০) নামে অপর দুই আরোহী।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। পরে মুমুর্ষ অবস্থায় মোছাঃ লাভলী আক্তার এবং শিশু মোঃ লাবিবকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে নেওয়ার পথে শিশু লাবিব মারা যায় বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. শমরেশ দাস।

সোহেল রানার অবস্থা ভালো হলেও মোছাঃ লাভলী আক্তারের অবস্থা সংকটাপন্ন। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বীরগঞ্জ-পীরগঞ্জ সড়কের সুজালপুর ইউনিয়নের মহুগাঁ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিশু মোঃ লাবিব দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার ১নং নাফানগর ইউনিয়ন দৌলতপুর গ্রামের মোঃ সোহেল রানার ছেলে। আহত সোহেল রানা ঔ এলাকার মোঃ ফরিদ আলীর ছেলে এবং মোছাঃ লাভলী আক্তার সোহেল রানার স্ত্রী।

এ ব্যাপারে আহত সোহেল রানা জানান, পঞ্চগড় জেলার দেবীগঞ্জে শ্বশুর বাড়ি হতে স্ত্রী মোছাঃ লাভলী বেগম ও শিশুপুত্র মোঃ লাবিবকে নিয়ে মোটর সাইকেল যোগে নিজবাড়ি দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার ১নং নাফানগর ইউনিয়ন দৌলতপুর গ্রামে ফিরছিলেন। পথে বীরগঞ্জ উপজেলার বীরগঞ্জ-পীরগঞ্জ সড়কের সুজালপুর ইউনিয়নের মহুগাঁ বাজার এলাকায় একটি নচিমনকে দেখে গতি থামাতে ব্রেক করেন। ফলে রাস্তার উপর শুকনোর জন্য রাখা খড়ে মোটর সাইকেল পিছলে স্ত্রী-ছেলেকে নিয়ে পাকা সড়কে  পড়ে যায়।
এতে ৩জনেই গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উল্লেখ, উপজেলা বিভিন্ন সড়কে খড় শুকানোর নিত্য দিনের চিত্র। দুর্ঘটনার আশঙ্কায় এলাকার সচেতন মহল ব্যবস্থা গ্রহণের দাবি বহুদিনের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৫ জুন ২০১৯, শনিবার, ১:৩৩

সড়ককে ধান বা খড় শুকনোর উঠান বানায় অনেকে । এতে দেশের সামাজিক অব্যবস্থার চিত্র ফুটে উঠে। তাতে হয় মৃত্যু। কেউ তা পরোয়া করে না।

অন্যান্য খবর