× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

গোপালপুর পৌর মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড

অনলাইন

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ১৫ জুন ২০১৯, শনিবার, ২:৫৯

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার পৌর মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে আটটি দোকান পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। আজ শনিবার সকাল ৮টার দিকে উপজেলার কাকলি সিনেমা হল সংলগ্ন পুরাতন পৌর মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট এক ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা।

স্থানীয়রা জানান, সকালের দিকে বাজারের একটি কাপড়ের দোকানে আগুন লাগে। পরবর্তীতে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। এ সময় পাশের চারটি হার্ডওয়ার, জুতার দোকান ও গোডাউনে আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের গোপালপুর, মধুপুর ও ধনবাড়ীর চারটি ইউনিট কাজে যোগ দিয়ে এক ঘণ্টার চেষ্টায় সকাল ৯ টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে চারটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি নিরুপণের কাজ চলছে।

গোপালপুর থানা অফিসার ইনচার্জ হাসান আল মামুন জানান, সকাল পৌনে ৮ টার দিকে উপজেলার কাকলি সিনেমা হল সংলগ্ন পুরাতন পৌর মার্কেটে আগুন লাগে।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট একঘন্টা চেষ্টা চালিয়ে সকাল ৯ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর