× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

দেড় মাস পর জরুরি বৈঠকে বিএনপির স্থায়ী কমিটি

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৫ জুন ২০১৯, শনিবার, ৭:২৩

জরুরি বৈঠকে বসেছে বিএনপির নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটি। শনিবার বিকেল সাড়ে ৫টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বৈঠকটি শুরু হয়। বৈঠকে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান এবং আমির খসরু মাহমুদ চৌধুরী উপস্থিত রয়েছেন। স্কাইপে লন্ডন থেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও যোগ দিয়েছেন বলে জানা গেছে।

বৈঠকে দেশের চলমান রাজনীতি, দলের আন্দোলন কর্মসূচি, দল পুনর্গঠন, জোট সম্প্রসারণ ও ছাত্রদলের সংকট সমাধানসহ কয়েকটি বিষয় নিয়ে আলোচনা হতে পারে। এছাড়া সিদ্ধান্ত পরিবর্তন করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের নির্বাচিত চারজনের সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার বিষয়ে এ বৈঠকে ব্যাখ্যাও চাওয়া হতে পারে বলে জানা গেছে।

উল্লেখ্য, গত বছরের ৩০শে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রায় প্রতি সপ্তাহের শনিবার স্থায়ী কমিটির বৈঠক বসত। কিন্তু দলের নির্বাচিত এমপিদের শপথ গ্রহণকে কেন্দ্র করে প্রায় দেড় মাস ধরে কোন বৈঠক হয়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর