× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

খিলগাঁওয়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু, স্বজনদের খোঁজ মেলেনি এখনো

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৫ জুন ২০১৯, শনিবার, ৮:৩২

রাজধানীর খিলগাঁও এলাকা থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ নিয়ে বিপাকে পড়েছে পুলিশ। নিহতের দুই সপ্তাহ পেরিয়ে গেলেও এখনো স্বজনদের কোন খোঁজ মেলেনি, জানা যায়নি তার নাম-পরিচয়। অজ্ঞাত ওই ব্যক্তির লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হিমঘরে রাখা হয়েছে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) খিলগাঁও জোনের সিনিয়র সহকারী কমিশনার জাহিদুল ইসলাম সোহাগ মানবজমিনকে জানান, গত ২রা জুন রাত নয়টার দিকে খিলগাঁও ফ্লাইওভারের নিচের এলাকা থেকে অজ্ঞাত একজনকে উদ্ধার করা হয়। অজ্ঞান অবস্থায় পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর থেকে লাশটি ঢাকা মেডিকেল কলেজের হিমঘরে রাখা আছে। আত্মীয়-স্বজনদের হদিস না মেলায় এখনো মরদেহের পোস্টমর্টেম করা সম্ভব হয়নি। ঠিক কি কারণে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে তাও এখনো জানা সম্ভব হয়নি।
নাম-পরিচয়হীন ওই ব্যক্তির আনুমানিক বয়স ৫৫ বছর। তার পরণে ছিল পাঞ্জাবি ও লুঙ্গি। নিহতের মুখমন্ডলে কালো রংয়ের দাঁড়ি আছে। কেউ এই ব্যক্তির পরিচয় বা স্বজনদের খোঁজ জানলে খিলগাঁও থানায় জানানোর জন্য অনুরোধ করেছে পুলিশ।    

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
saiful islam
১৫ জুন ২০১৯, শনিবার, ৮:১৭

মৃত ব্য়াক্তির ফিঙ্গার এর ছাপ নিলেইতো পরিচয় সনাক্ত হয়ে যায় ।

অন্যান্য খবর