× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

সবুজ সিটি গড়তে ময়মনসিংহ মেয়রের বৃক্ষমেলা উদ্বোধন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ১৬ জুন ২০১৯, রবিবার, ৮:৩৮

 ময়মনসিংহ সিটি করপোরেশনের উদ্যোগে প্রতি বছরের ন্যায় ফলদ বৃক্ষমেলার উদ্বোধনকালে ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রথম মেয়র মো. ইকরামুল হক টিটু বলেন, বাসযোগ্য সবুজ ময়মনসিংহ সিটি গড়ার লক্ষ্য নিয়ে বাড়ির ছাদে, খালি জায়গায় ফল ও ফুলের চারা রোপণের জন্য হাতের নাগালে গাছের চারা তুলে দেয়ার উদ্দেশ্যেই এই বৃক্ষমেলার আয়োজন করা হয়েছে। গতকাল সকালে নগরীর টাউনহল মাঠে ১৫ দিনব্যাপী এ মেলার উদ্বোধন করা হয়। মেলায় ১৮টি স্টল স্থান পেয়েছে। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।
মেয়র মো. ইকরামুল হক টিটু বলেন, বর্তমানে আমাদের এদিকেও বিভিন্ন ফুল ও ফল চাষ হচ্ছে। তাই আমাদের পরিবেশকে সুন্দর রাখতে বেশি বেশি বৃক্ষরোপণ করতে হবে। এ সময় তিনি মেলায় বিভিন্ন প্রজাতির আম, কাঁঠাল, কমলাসহ সব স্টল পরিদর্শন করেন এবং  স্টলের মালিকদের সঙ্গে মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুর রহমান দুলাল, জেলা যুবলীগের সাবেক সভাপতি ও আলোকিত ময়মনসিংহের সম্পাদক প্রদীপ ভৌমিক, মহানগর যুবলীগের সদস্য গোলাম মোস্তফা কামাল শামীম, ময়মনসিংহ বিভাগীয় নার্সারি মালিক সমিতির সভাপতি রফিকুল ইসলাম টিটু, জেলা নার্সারি মালিক সমিতির সভাপতি আবদুর রশিদ প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর