× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

‘ছাতকের জনদুর্ভোগ লাঘবে গণশুনানি হবে’

বাংলারজমিন

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি | ১৬ জুন ২০১৯, রবিবার, ৮:৫০

সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ছাতকের বিভিন্ন প্রশাসনিক দপ্তর, হাট-বাজার ও উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন শেষে গত বৃহস্পতিবার বিকালে উপজেলা সম্মেলন কক্ষে উন্নয়ন ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, জনদুর্ভোগ লাঘবে প্রতি বুধবার উপজেলা পরিষদ চত্বরে গণশুনানি অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে পরিষদ চত্বরে নির্মাণ করা হবে একটি সেবা সেড। উপজেলার বিভিন্ন স্থানে সরকারি ভূমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ, নদীতে ভাসমান অবৈধ ওয়াসিং মেশিন ও ড্রেজার মেশিনে বালু উত্তোলন বন্ধে দ্রুত কার্যকর ব্যবস্থা নেয়া হবে।
 হাদা-পাণ্ডব এলাকায় মুক্তিযোদ্ধাদের অরক্ষিত গণকবর সংরক্ষণে নেয়া হবে প্রয়োজনীয় পদক্ষেপ। নদীপথে সব ধরনের অবৈধ কার্যক্রম কঠোর হস্তে দমন করার কথাও বলেন তিনি। উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবেদা আফসারীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য দেন সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার ছাতক সার্কেল বিল্লাল আহমদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর