× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার

সাংবাদিক শাহানেওয়াজ জাহানের ১৩তম মৃত্যুবার্ষিকী আজ

বাংলারজমিন

সুনামগঞ্জ প্রতিনিধি | ১৬ জুন ২০১৯, রবিবার, ৮:৫২

সাংবাদিক শাহানেওয়াজ জাহানের ১৩তম মৃত্যুবার্ষিকী আজ। শাহানেওয়াজ জাহানের  জন্ম ১৯৬১ সালে সুনামগঞ্জের এক সাংস্কৃতিক ঐতিহ্যমণ্ডিত পরিবারে। শাহানেওয়াজ জাহান স্কুল জীবন থেকেই  লেখালেখির শুরু করেন। তার সাংবাদিক জীবনের হাতেখড়ি ১৯৭৮ সালে তৎকালীন ঢাকা থেকে প্রকাশিত দৈনিক জাহান পত্রিকার মাধ্যমে। পরবর্তীতে ১৯৮২ সালে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক রূপসী বাংলা প্রকাশিত হলে তিনি সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর ১৯৮৪ সালে ‘সাপ্তাহিক সুনাম’ পত্রিকা প্রকাশিত হলে তিনি এর স্টাফ রিপোর্টারের দায়িত্ব পালন করেন। দৈনিক বাংলার জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন দীর্ঘ ১৭ বছর।

 দৈনিক বাংলা বিলুপ্ত হওয়ার পর বার্তা সংস্থা ইউএনবিতে জেলা প্রতিনিধি হিসেবে  কাজ করেন অনেক দিন। পাশাপাশি দৈনিক মানবজমিন জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন।
পরে তিনি স্টাফ রিপোর্টার হন। ২০০৬ সালে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শাহানেওয়াজ। তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে পারিবারিকভাবে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর