× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার

তাড়াইলে মাদরাসা শিক্ষককে কুপিয়ে জখম

বাংলারজমিন

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ১৬ জুন ২০১৯, রবিবার, ৮:৫২

তাড়াইলে পূর্বশত্রুতার জের ধরে উপজেলার বানাইল আলিম মাদরাসার ইংরেজি শিক্ষক একেএম গোলাম সারোয়ার বাবলু (৪২)কে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বানাইল গ্রামের বাড়ি থেকে মাদরাসা যাওয়ার পথে তাকে কুপিয়ে আহত করা হয়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় মাদরাসা শিক্ষককে উদ্ধার করে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক তাকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। তিনি বর্তমানে সেখানে চিকিৎসাধীন। একেএম গোলাম সারোয়ার বাবলু বানাইল গ্রামের মৃত আব্দুল আজিজ ভূঞার ছেলে। এ ঘটনায় মাদরাসা শিক্ষকের ছোট ভাই মো. আফজাল হোসেন আজম বাদী হয়ে চার জনের নামোল্লেখ ও অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করে তাড়াইল থানায় মামলা করেছেন।

তাড়াইল থানার ওসি মো. মুজিবুর রহমান জানান, পূর্ববিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ আসামিদের ধরতে অভিযান পরিচালনা করছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর