× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

শেরপুরে গৃহবধূ নির্যাতনের ঘটনায় ওসি প্রত্যাহার

বাংলারজমিন

শেরপুর প্রতিনিধি | ১৬ জুন ২০১৯, রবিবার, ৯:২৩

 শেরপুরের নকলায় ডলি খানম নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় কর্তব্যে অবহেলায় এবার নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজকে প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছে পুলিশ সদর দপ্তর। আগামী ১৮ই জুন নকলা উপজেলা নির্বাচনের পর তাকে প্রত্যাহার করা হবে। ওই ঘটনায় জেলা পুলিশের গঠিত তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম গত শনিবার সকালে সাংবাদিকদের কাছে নকলা থানার ওসি কাজী শাহনেওয়াজকে প্রত্যাহারের সিদ্ধান্তের সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে গত বৃহস্পতিবার রাতে একই ঘটনায় নকলা থানার এসআই ওমর ফারুককে প্রত্যাহার করে শেরপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। এদিকে ওই চাঞ্চল্যকর মামলায় নাসিমা আক্তার নামে এজাহারনামীয় একজন আসামি ছাড়া আর কেউই গ্রেপ্তার হয়নি। তবে পুলিশ বলছে, মামলার পরপরই অন্যান্য আসামিরা এলাকা ছেড়ে গা-ঢাকা দিয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। অন্যদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের দ্রুত পদক্ষেপে এলাকায় স্বস্তি ফিরে আসে।
তবে এই ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত না করে ন্যায়বিচার নিশ্চিতের দাবি জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী ও সংশ্লিষ্টরা। উল্লেখ্য, গত ১০ই মে নকলা উপজেলার কায়দা গ্রামে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ডলি খানম নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে গাছে বেঁধে বর্বরোচিত নির্যাতন এবং ওই নির্যাতনে গৃহবধূর গর্ভের সন্তান নষ্টের ঘটনা ঘটে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর