× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার

কাশিমপুর কারাগারে বন্দি মিয়ানমার নাগরিকের মৃত্যু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ১৬ জুন ২০১৯, রবিবার, ৯:২৩

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ বন্দি ১০ বছরের সাজাপ্রাপ্ত মিয়ানমারের এক নাগরিকের মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাত পৌনে ১০টার দিকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতের নাম ইয়াসিন আরাফাত (২৭)। তিনি মিয়ানমারের আকিয়াব জেলার মন্ডু থানার হাসুধারা এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে। তিনি ঢাকার লালবাগ থানায় বিস্ফোরক দ্রব্য মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত ছিলেন। কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা জানান, কারাগারের ভেতর হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন ইয়াসিন আরাফাত। এ সময় তাকে কারা হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে তাকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক ইয়াসিন আরাফাতকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, লালবাগ থানায় বিস্ফোরক দ্রব্য মালমায় ১০ বছরের সাজাপ্রাপ্ত হিসেবে ২০১৪ সাল থেকে ইয়াসিন আরাফাত এ কারাগারে বন্দি ছিলেন। তার কয়েদি নং ৬৩৩৫। মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। আইনি প্রক্রিয়া শেষে আরাফাতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর