× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

বার্সেলোনায়ই যাচ্ছেন গ্রিজম্যান!

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৬ জুন ২০১৯, রবিবার, ৯:৩৯

আঁতোয়া গ্রিজম্যান এই গ্রীষ্মের দলবদলে বার্সেলোনায় যোগ দেবেন বলে মনে করেন অ্যাটলেটিকো মাদ্রিদের প্রধান নির্বাহী মিগেল আনহেল গিল মারিন। বিষয়টি গত মার্চ থেকেই জানতেন বলে দাবি তার। অ্যাটলেটিকো মাদ্রিদে পাঁচ মৌসুম কাটানো ফরাসি ফরোয়ার্ড গ্রিজম্যান গত মাসে ঘোষণা দেন, গ্রীষ্মে দল ছাড়ছেন তিনি। দীর্ঘদিন ধরে গ্রিজম্যানের সঙ্গে বার্সেলোনার যোগাযোগ রাখার খবর এলেও বিশ্বকাপজয়ী এই ফরোয়ার্ডকে দলে টানতে স্পেনের ক্লাবটির আনুষ্ঠানিক প্রস্তাব দেয়ার খবর পাওয়া যায়নি। তবে স্পেনের একটি টেলিভিশনে মারিন বলেন, তিন মাসে আগে থেকেই জানি গ্রিজম্যানের ভবিষ্যৎ। গ্রিজম্যান কোথায় খেলবে, সেটা খুবই পরিষ্কার। আমি এটা গত মার্চ থেকে জানি, সে বার্সেলোনায় খেলবে। ২০১৪ সালে রিয়াল সোসিয়েদাদ থেকে অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দেন গ্রিজম্যান।
২০১৮তে অলিম্পিক মার্শেইকে হারিয়ে দলটির ইউরোপা লীগ জয়ের ম্যাচে জোড়া গোল করেন তিনি। গ্রিজম্যান ফ্রান্সের জার্সি গায়ে নেন ২০১৮ বিশ্বকাপ শিরোপার স্বাদও। অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে পাঁচ মৌসুমে ২৫৭ ম্যাচে ১৩৩ গোলের কৃতিত্ব গ্রিজম্যানের। সদ্য সমাপ্ত মৌসুমে গ্রিজম্যান পেয়েছেন ২১ গোল।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর