× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ জুলাই ২০১৯, রবিবার

বিশ্বকাপে সুযোগ না পাওয়ায় খেলাই দেখেন না হ্যাজলউড

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৬ জুন ২০১৯, রবিবার, ৯:৪০

ইনজুরির কারণে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলে সুযোগ পাননি জশ হ্যাজেলউড। বল হাতে টেস্ট ও ওয়ানডে ক্রিকেটে দুর্দান্ত ফর্মে থাকলেও গত জানুয়ারি থেকে পিঠের ইনজুরিতে ভুগছিলেন এ অজি পেসার। যে কারণে মাঠের বাইরে থাকতে হয় তাকে। বিশ্বকাপ দলের জন্য তাই তার উপর আস্থা রাখতে পারেনি অসি টিম ম্যানেজমেন্ট। আর বিশ্বমঞ্চে দেশকে প্রতিনিধিত্ব করার সুযোগ হাতছাড়া হওয়ায় মনোকষ্টেও ভুগছেন হ্যাজলউড। হতাশ হ্যাজলউড বিশ্বকাপের ম্যাচগুলো দেখেন না বললেই চলে।
ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন অ্যাসেজের জন্য এখন শেষ মুহূর্তের পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে দিয়ে যাচ্ছেন এ অজি পেসার। নিজেকে ফিরে পাওয়ার লড়াইয়ে ব্যস্ত হ্যাজেলউড ক্রিকেট অস্ট্রেলিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘আমি যেটা করতে এখানে আছি, সেটার দিকেই খেয়াল রাখছি। আমি রাতে টেলিভিশনের সামনে বসে হয়তো কয়েক ওভার দেখি।
তবে আমি এগুলো থেকে একটু দূরেই থাকতে চাই। কারণ আপনি কোনো জিনিস যত দেখবেন, তত তার উপর আপনার মায়া জন্মাবে। সুতরাং, আমি এগুলো থেকে দূরে থাকার চেষ্টা করছি।’ আগামী ২০শে জুন ফের রঙিন পোশাকে অস্ট্রেলিয়ার হয়ে খেলতে দেখা যাবে হ্যাজেলউডকে। তবে তা অস্ট্রেলিয়া ‘এ’ দলের হয়ে। হ্যাজলউড বলেন, আমি জানি শারীরিকভাবে সুস্থ থাকলে আমি কতটা ভালো করতে পারি। আর সুস্থ হয়েই আমি অ্যাশেজ খেলতে যাচ্ছি। মুখিয়ে আছি আমি। নেটে আমি সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর