× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

ট্রেনে কাটা পড়ে দুই সহোদরের মৃত্যু

অনলাইন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে | ১৬ জুন ২০১৯, রবিবার, ১০:২৭

ঈদের ছুটি কাটাতে বাড়িতে এসে মর্মান্তিক মৃত্যুর শিকার হয়েছে সহোদর ভাই সুজন (১৪) ও রিফাত (১৩)। শনিবার বিকাল পৌনে পাঁচটার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার বড়তল্লা এলাকায় ট্রেনের নিচে কাটা পড়ে তারা। নিহতরা ওই এলাকার মুর্শিদ মিয়ার ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নুরুল ইসলাম মজুমদার জানান, বড়তল্লা এলাকায় রেললাইনের পাশেই সুজন-রিফাতের বাড়ি। বিকালে রেললাইনের পাশে তারা খেলা করছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী আন্তঃনগর সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তারা।

নিহত দুই ভাই ঢাকার মালিটোলা এলাকায় একটি ব্যাগের কারখানায় কাজ করতো বলে জানা গেছে। খবর পেয়ে আশুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

নিহতের বাবা মোর্শেদ মিয়া জানান, ঢাকা থেকে ঈদের ছুটিতে বাড়িতে বেড়াতে এসেছিলো সুজন ও রিফাত। বিকালে তারা বাড়ির পাশে ট্রেন লাইনে বসা ছিল। এর কিছুক্ষণ পরই শুনতে পান তারা ট্রেনের নিচে কাটা পড়েছে। ঘটনাস্থলেই মারা যায় দু’জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৫ জুন ২০১৯, শনিবার, ১০:৩৪

Every incident is a lesson. But no body learns from it.

অন্যান্য খবর