× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

কুষ্টিয়ায় ট্রাকচাপায় নিহত ২

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৬ জুন ২০১৯, রবিবার, ১০:৫৯

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ট্রাকের নিচে চাপা পড়ে দু’জন নিহত হয়েছে। নিহতদের একজন মোটরসাইকেল আরোহী, অপরজন বাইসাইকেল আরোহী। শনিবার সন্ধ্যার দিকে ভেড়ামারা উপজেলার কুষ্টিয়া-পাবনা মহাসড়কের ১২ মাইল মতিয়া তেলপাম্প ও কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কের ভাদালিয়া এলাকায় এসব ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দৌলতপুরের তারাগুনিয়া এলাকার মৃত সামসুদ্দিন হকের ছেলে নেহেরুল ইসলাম (৫০) ও কুষ্টিয়া সদরের দহকুলা গ্রামের বাসিন্দা কোরবান আলী (৩৮)। পরের জন নির্মাণশ্রমিক।

ভেড়ামারা থানার ওসি মোল্লা খবির আহম্মেদ জানান, শনিবার বিকেলে মটরসাইকেলে করে ঈশ্বরদী থেকে ভেড়ামারা আসার পথে ঘটনাস্থলে পেছন দিক থেকে একটা ট্রাক  মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নেহেরুল মারা যায়।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ওসি জয়নাল আবেদীন জানান, শনিবার সন্ধ্যার পর বাইসাইকেলে করে বাড়ি ফেরার সময় ভাদালিয়া বাজারে যশোর থেকে আসা কুষ্টিয়াগামী একটি দ্রুতগতির ট্রাক তাকে পেছন দিক থেকে ধাক্কা দিলে তিনি চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। নিহতদের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর