× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ জুলাই ২০১৯, রবিবার

পোস্টার পলিসি প্রতিযোগিতায় রবিউল ও মারজুকার ‘প্যারেটি’ বিজয়ী

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৬ জুন ২০১৯, রবিবার, ১১:১৪

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) ও ইয়েস গ্রুপ ঢাকা বিশ্ববিদ্যালয়ের উদ্যেগে ১ম বারের মত পোস্টার পলিসি প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন লোকপ্রশাসন বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী রবিউল ইসলাম ও মারিয়া মারজুকার দল ‘প্যারেটি’। টিআইবি ও ইয়েস গ্রুপ (ঢাবি চ্যাপ্টার) যৌথভাবে এ প্রতিযোগিতার আয়োজন করে। বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অধ্যয়ন বিভাগের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে ৫টি দল প্রতিযোগিতায় অংশ নেয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান, টিআইবির কমিউনিকেশন ও আউটসোর্স কর্মকর্তা শেখ মঞ্জুর-ই-আলম, ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইয়েস গ্রুপের সমন্বয়ক ও অন্যান্য শিক্ষকবৃন্দ।

গত ২৩শে এপ্রিল প্রতিযোগিতা শুরু হয়ে ২রা মে চূড়ান্ত বিজয়ী ঘোষণার মধ্যদিয়ে প্রতিযোগিতার সমাপ্তি হয়। অনুষ্ঠান শেষে ড. আতিউর রহমান বিজয়ী দলের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন। প্রতিযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০টি দল অংশগ্রহণ করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর