× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

হারে শুরু আর্জেন্টিনার কোপা মিশন

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৬ জুন ২০১৯, রবিবার, ১১:৪২

হার দিয়ে কোপা আমেরিকার মিশন শুরু করলো লিওনেল মেসির আর্জেন্টিনা। শনিবার ব্রাজিলের ফন্তে নোভা স্টেডিয়ামে কলম্বিয়ার বিপক্ষে ২-০ গোলের হার দেখে আসরের ১৪ বারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। ম্যাচের প্রথমার্ধে গোলশূন্য থাকলেও ম্যাচের দ্বিতীয়ার্ধে দুই গোল হজম করে ম্যাচ থেকে ছিটকে যায় মেসির আর্জেন্টিনা। কলম্বিয়ার হয়ে গোল করেন রজার মার্তিনেজ ও দুভান জাপাতা।
পুরো ম্যাচে আর্জেন্টিনা শট নিয়েছে ১৩টি আর গোলমুখে ৬টি শট। কলম্বিয়া নিয়েছে ৮টি শট আর গোলমুখে ২টি। যার দুটিতেই গোল পেয়েছে কলম্বিয়া। ম্যাচের প্রথমার্ধে কয়েকটি সুযোগ সৃষ্টি করেও সফল হতে পারেনি আর্জেন্টিনা। ম্যাচের ষষ্ঠ মিনিটে গোলপোস্ট ফাঁকা পেয়েও গোল করতে ব্যর্থ সার্জিও আগুয়েরো।
যদিও কলম্বিয়ান ডিফেন্ডার তাকে শট নেয়ার সুযোগই দেয়নি। ম্যাচের দ্বিতীয়ার্ধেও বেশ কয়েকটি সুযোগ তৈরি করেছিল আর্জেন্টিনা। নিয়ান্দ্রো পারেদেসের দূলপাল্লার শট ফিরিয়ে দেন কলম্বিয়ান গোলরক্ষক ওসপিনা। ম্যাচের ৫৯তম মিনিটে তার আরেকটি প্রচেষ্টা ব্যর্থ করে দেন কলম্বিয়ান গোলরক্ষক।

সাত মিনিট পর মেসির হেড গোলপোস্ট ঘেষে বেড়িয়ে যায়। ম্যাচের ৭১তম মিনিটে উল্টো গোল হজম করে আর্জেন্টিনা। মাঝমাঠ থেকে হামেস রদ্রিগেসের লম্বা ক্রস নিয়ন্ত্রণে নিয়ে ডি-বক্সের বাঁ দিক থেকে কোণাকুণি জোরালো শটে আর্জেন্টিনা গোলরক্ষক ফ্রাঙ্কো আরমানিকে পরাস্ত করেন ফরোয়ার্ড মার্টিনেজ। ম্যারে ৮৬তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে জাপাতা। ডি-বক্সের বাঁ দিক থেকে মিডফিল্ডার জেফারসনের বাড়ানো পাসে পা ছুঁইয়ে আর্জেন্টিনার জাল কাঁপান ইতালিয়ান লিগে আটালান্টার হয়ে খেলা এই স্ট্রাইকার। আগামী ২০শে জুন (বৃহস্পতিবার) গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে প্যারাগুয়ের মুখোমুখি হবে আর্জেন্টিনা। মিনেইরোতে খেলা শুরু বাংলাদেশ সময় সকাল সাড়ে ছয়টায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর