× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ জুলাই ২০১৯, রবিবার

নুসরাতের কবরে গিয়ে শপথ নিয়েছিলাম ন্যায়বিচারে লড়বো: ব্যারিস্টার সুমন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৬ জুন ২০১৯, রবিবার, ৪:২৩

ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের গ্রেপ্তারের মধ্য দিয়ে ন্যায়বিচার প্রতিষ্ঠিত হওয়ার পথে দেশ আরেক ধাপ এগিয়ে গেল বলে মন্তব্য করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তিনিই বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেছিলেন। ওসি মোয়াজ্জেমকে গ্রেপ্তারের পরপরই সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে ফেসবুকে লাইভে আসেন ব্যারিস্টার সুমন। সোনাগাজী থানার সাবেক ওসিকে শেষ পর্যন্ত গ্রেপ্তার করায় বাংলাদেশ পুলিশ প্রশাসন ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-কে বিশেষভাবে ধন্যবাদ জানান এই আইনজীবী। তিনি বলেন, পুরো এক সপ্তাহ ধরে জাতি টেনশনে ছিলো। তাকে গ্রেপ্তার নিয়ে এক ধরনের সংশয় ছিলো, পুলিশ কি সত্যিই তাকে গ্রেপ্তার করবে কিনা। তবে ওসিকে গ্রেপ্তার করে পুলিশ মানুষের সেই ধারণা ভুল প্রমাণিত করেছে। আমি নুসরাতের কবরে গিয়ে শপথ নিয়েছিলাম নুসরাত হত্যার ন্যায়বিচারের জন্য লড়বো।
ওসি মোয়াজ্জেমকে গ্রেপ্তারের সর্বোচ্চ আওয়াজ তুলবো। ব্যারিস্টার সুমন আরো বলেন, প্রত্যেকেই এরকম অন্যায়ের বিরুদ্ধে দাঁড়াতে হবে, যে কোন জায়গা থেকে আওয়াজ তুলতে হবে। নুসরাত হত্যায় বিচার না হওয়া পর্যন্ত এই মামলায় লড়ে যাবেন বলেও ফেসবুক লাইভে ঘোষণা দেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। ওসি মোয়াজ্জেম হোসেনকে আদালতে হাজির করা হলে তার জামিনের বিরোধিতা করা হবে বলেও জানান দেশজুড়ে আলোড়ন তোলা এই আইনজীবী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Reza
১৭ জুন ২০১৯, সোমবার, ৫:৫৮

WOW ! WHAT AN ADVOCACY ! SALUTE YOU DEAR SUMON ! GO AHEAD !

Soohorab
১৬ জুন ২০১৯, রবিবার, ১০:৩১

কুমিল্লার (তনু) কথা কি আমরা ভুলে গিয়েছি।ওর জননো লড়ুম। কেমমা এমন হাজরো তনু নিরিহ যাদের লড়াট মতো কেই নেই ।।

আব্দুল কাদের
১৬ জুন ২০১৯, রবিবার, ৬:৪৭

ব্যারিস্টার সাহেব,, শুধু নুসরাতের জন্য লড়বেন কেনো? নরসিংদির জান্নাতির জন্য লড়বেন না কেনো? আশা করি সব ভিক্টিমদের এবং ন্যায় বিচারের জন্য লড়াই করবেন !!!

Kazi
১৬ জুন ২০১৯, রবিবার, ৫:৫৯

If lawyers all over the country try to stop crimes and follow his actions 50% crimes will permanently disappear from country. We urge them avoid helping rapists, known killers caught redhanded. Just assist suspected accused.

FOYEZ AHMED
১৬ জুন ২০১৯, রবিবার, ৩:৫৯

ব্যারিষ্টার সুমন ভাই আপনার মধ্যে যে চেতনা সাহস ন্যায় পরায়নতা আছে আশা করি আপনার কাছ থেকে আমাদের আরও অনেক কিছু শিখার আছে। ধন্যবাদ দিয়ে ছোট করবোনা আপনাকে আল্লাহর কাছে পার্থনা রহিলো তিনি যেন আপনাকে সকল প্রকার বিপদ আপদ থেকে রক্ষা করে দেশের শান্তি ও মানুষের ন্যায় বিচার প্রতিষ্টা করার লক্ষ্যেে কাজ করার সুযোগ দেন

অন্যান্য খবর