× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

ইমরান খানের কথা না শুনে মাসুল গুনছেন সরফরাজ

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

বিশ্বকাপ ডেস্ক | ১৬ জুন ২০১৯, রবিবার, ৬:৩৩

 বিশ্বকাপের ২২তম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে লড়ছে পাকিস্তান। ম্যাচে টস জিতেও ব্যাট না করে কোহলিদের আমন্ত্রণ জানান সরফরাজ। ভারতীয়দের শক্ত ব্যাটিং লাইন আপের সামনে এমন এক সিদ্ধান্ত ভুলই বলা চলে। তাছাড়া পাকিস্তানের সাবেক ক্রিকেটার ও দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানের পরামর্শ না শুনে বোধ হয় আরো বড় অন্যায় করেছেন সরফরাজ। অবশ্য ক্রিকেট কিংবদন্তীকে অমান্য করার মাসুলও গুনতে হচ্ছে পাক ক্রিকেটারদের। ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়ে যেন রোহিত শর্মা- বিরাট কোহলিরা তাদের বল নিয়ে রীতিমত ছেলেখেলা করছেন।
 
এর আগে এক টুইটে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান লেখেন, ‘পিচ যদি ভেজা না থাকে, তাহলে টস জিতে অবশ্যই ব্যাটিং নিতে হবে এবং আক্রমণাত্মক ক্রিকেট খেলতে হলে দলে স্পেশাল বোলার-ব্যাটসম্যান রাখতে হবে।’
কিন্তু ইমরানের টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেওয়ার কথা রাখতে পারেননি সরফরাজ। কেননা ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে ভারতের বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন পাকিস্তান অধিনায়ক।

টস জেতার পর সরফরাজ বলেন, আমরা প্রথমে বোলিং করতে চাই। গত তিনদিন ধরে ওল্ড ট্রাফোর্ডে বৃষ্টি হচ্ছে এবং কন্ডিশন খুবই ভালো বোলারদের জন্য।

সরফরাজের এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলিও।
তিনি বলেন, সত্যি করে বলতে, টস জিতলে আমরাও আগে বোলিং করার সিদ্ধান্ত নিতাম। উইকেট খুবই সুন্দর দেখা যাচ্ছে এবং আমাদের দলে দুইজন লেগ স্পিনার আছে। আগে ব্যাটিং করলেও আমাদের কোনো সমস্যা নেই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
সুজা
১৬ জুন ২০১৯, রবিবার, ৫:৪২

সফরাজকে জ্ঞহার ধরে বের ক৯রা উচিত। কথা অমান্য করার জন্য ইম্রান খান একজন সফল ক্রিকেটার।

অন্যান্য খবর