× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

মানিকগঞ্জে চলন্ত বাসে ধর্ষণচেষ্টায় চালক ও হেলপার রিমান্ডে

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে | ১৭ জুন ২০১৯, সোমবার, ৮:৩৫

 মানিকগঞ্জে চলন্ত বাসে প্রবাসী নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় স্বপ্ন পরিবহনের বাসচালক ও হেলপারের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক। রোববার দুপুরে মানিকগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বেগম রওশন জাহান এই রিমান্ড মঞ্জুর করেন।
মানিকগঞ্জ কোর্ট পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল্লাহ সরকার জানান, রোববার দুপুরে পুলিশের পক্ষ থেকে ৭ দিনের রিমান্ড আবেদন করে স্বপ্ন পরিবহনের বাসচালক নায়েব আলী ও হেলপার সোহাগকে জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ৮নং আদালতে পাঠানো হয়। পরে বিজ্ঞ আদালত ৭ দিনের পরিবর্তে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, প্রবাসী জর্ডান ফেরত ওই নারী শুক্রবার সন্ধ্যায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা দিয়ে মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে পৌঁছে। এরপর স্বপ্ন পরিবহনের একটি বাসে উঠে তার গ্রামের বাড়ি ঘিওরের উদ্দেশে রওনা দেন। রাস্তায় সকল যাত্রী নেমে গেলে বাসের আলো বন্ধ করে দিয়ে চালক নায়েব আলী ও হেলপার সোহাগ তাকে ধর্ষণের চেষ্টা করে।
এ সময় ওই নারী চিৎকার  করলে তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়। এরপর বাসটি দ্রুতবেগে দৌলতপুরের দিকে চলে যায়। এ সময় স্থানীয়রা পুলিশকে খবর দেয় এবং গাড়ির পেছনে ধাওয়া করে।
পরে দৌলতপুর থানা পুলিশের সহায়তায় চালক ও হেলপারকে আটক করা হয়। পরে এ ঘটনায় নির্যাতনের শিকার ওই নারী ঘিওর থানায় মামলা করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর