× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

ময়মনসিংহে রাস্তা বন্ধ করে বাড়ি নির্মাণ; অবরুদ্ধ একটি পরিবার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ও তারাকান্দা প্রতিনিধি | ১৭ জুন ২০১৯, সোমবার, ৮:৫৫

ময়মনসিংহ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ডে কর্তৃপক্ষের নির্দেশ অমান্য করে রাস্তা বন্ধ করে বাড়ি নির্মাণ করায়, অবরুদ্ধ হয়ে পড়েছে একটি পরিবারের ১০ সদস্য। বিষয়টি সুরাহা না হওয়ায় বিপাকে পড়েছে ওই পরিবার। আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন সিটি করপোরেশনের প্রধান নির্বাহী। ভুক্তভোগী সামছুন্নাহার বেগম বলেন, নগরীর ৫০ নম্বর গুলকীবাড়ি মহল্লায় পৈত্রিকসূত্রে পাওয়া জমিতে বাসা নির্মাণ করে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছি। বাসার সামনে দিয়ে আমাদের চলাচলের একমাত্র রাস্তাটি বন্ধ করে আবু ইফতেখার হোসেন এবং লিয়াকত হোসেন বহুতল ভবন নির্মাণ করছেন। তারা সম্পর্কে আমার সৎভাই হয়। রাস্তা বন্ধ করে বহুতল ভবন নির্মাণ করায় আমরা অবরুদ্ধ হয়ে পড়েছি। রাস্তা বন্ধ করে বাড়ি নির্মাণের বিষয়ে গত ২৪শে ফেব্রুয়ারি সিটি করপোরেশন বরাবর লিখিত অভিযোগ করলে কাজ বন্ধের নির্দেশ দেয় কর্তৃপক্ষ।
তারা ভুয়া নকশা করে বহুতল ভবন নির্মাণ করছে। এ বিষয়েও কর্তৃপক্ষকে জানানো হয়েছে। কাজ বন্ধে কর্র্তৃপক্ষের নির্দেশের পরও তারা এখন তড়িঘড়ি করে বহুতল ভবন নির্মাণের কাজ চালিয়ে যাচ্ছে। আমরা কোনো সিটি করপোরেশ কর্তৃপক্ষের সহযোগিতা পাচ্ছি না। রাস্তা বন্ধ হয়ে যাওয়ায় বাসায়ও ঢুকতে পারছি না। লিয়াকত হোসেন স্ত্রী মাকসুদা আক্তার নার্গিস বলেন, আমাদের জায়গায় আমরা বাড়ি নির্মাণ করছি। এতে কার কী সমস্যা হচ্ছে, তা দেখার বিষয় না।
সিটি করপোরেশনের প্রধান নির্বাহী আনোয়ার হোসেন বলেন, রাস্তা বন্ধ করে বাড়ি নির্মাণের বিষয়ে আমি অবগত রয়েছি। তবে তাদেরকে কাজ বন্ধের নির্দেশ দেয়া হয়েছে। কাজ বন্ধ না করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর