× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

উন্নয়ন কর্মে প্রতিদানের চেষ্টা করবো: সুলতান মনসুর

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে | ১৭ জুন ২০১৯, সোমবার, ৮:৫৫

কুলাউড়া উপজেলায় ১৯ কোটি ৩১ লাখ টাকা বরাদ্দের তিনটি সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন  মৌলভীবাজার-২ কুলাউড়া আসনের এমপি ও ডাকসুর সাবেক ভিপি সুলতান মো. মনসুর আহমদ। গতকাল সকালে কুলাউড়ার জয়চণ্ডী ইউনিয়নের পুষাইনগর-নবাবগঞ্জ (ভুকশিমইল) সড়কের ৯ কোটি ৭৮ লাখ টাকা ব্যায় ৮.৫৫ কিলোমিটার ও দুপুরে কুলাউড়া সদর ইউনিয়নের চৌধুরী বাজার-কালিটি সড়কের ১ কোটি ৩৩ লাখ টাকা ব্যয়ে ১.৭ কিলোমিটার সড়ক এবং শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাজার- ফেঞ্চুগঞ্জ সড়কের ৮ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে ১৬ কিলোমিটার রাস্তা সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেএ উন্নয়ন কাজের উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, কুলাউড়ার মানুষ গত নির্বাচনে জীবনের ঝুঁকি নিয়ে আমাকে এমপি নির্বাচিত করেছেন। জনগণ যে স্বপ্ন প্রত্যাশা নিয়ে আমাকে নির্বাচিত করেছেন সেই স্বপ্ন প্রত্যাশা পূরণে আমার প্রচেষ্টা অব্যাহত রাখবো। আমার কর্মের মাধ্যমেই আপনাদের সেই ঋণ শোধ করব ইনশাআল্লাহ। কুলাউড়ার উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করে সকলক্ষেত্রে উন্নয়ন আরো এগিয়ে যাবে বলে তিনি প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সুলতান মনসুর বলেন, যতদিন বাঁচব জনগণের সেবক হিসেবেই কাজ করব। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে তার একজন কর্মী হিসেবে মাঠে সক্রিয় থাকবো।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও কুলাউড়া উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ একেএম শফি আহমদ সলমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সাদি উর রহিম জাদিদ, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী, উপজেলা প্রকৌশলী ইসতিয়াক হাসান, জয়চন্ডী ইউপি চেয়ারম্যান কমর উদ্দিন আহমদ কমরু, ভুকশিমইল ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মনির, ভাটেরা ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, কুলাউড়া সদর ইউপি সাবেক চেয়ারম্যান অধ্যাপক মো. শাহজাহান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনসুর আহমদ চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যাপক একেএম শাহজালাল, কুলউড়া উপজেলা যুবলীগের সভাপতি আব্দুস সহিদ, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল কাদির প্রমুখ।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর