× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

বিয়ে করতে নুসরাত তুরস্কে

বিনোদন

কলকাতা প্রতিনিধি | ১৭ জুন ২০১৯, সোমবার, ৯:০৬

বিয়ের জন্য তুরস্কে উড়ে গিয়েছেন অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। সঙ্গে গিয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তীসহ আরো ঘনিষ্ঠ কয়েকজন। আগামী ১৯শে জুন তুরস্কের বোদরুমে কলকাতার বিশিষ্ট ব্যবসায়ী  নিখিল জৈনের সঙ্গে বিয়ে হবে নুসরাতের। এ উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানে তিনি থিম অনুযায়ী পরবেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি করা পোশাক। এক একটি অনুষ্ঠানের জন্য একেক ধরনের পোশাকই পরবেন বলে জানা গেছে। বিয়ে উপলক্ষে আজ রয়েছে ইয়ট পার্টি, আগামীকাল মেহেন্দি ও সংগীত। আর ১৯শে জুন বিয়ের দিন সকালে হলদি অনুষ্ঠান। বিয়ের পরে রিসেপশন।
২০শে জুন হবে হোয়াইট ওয়েডিং। দেশে ফিরে ২৫শে জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরাত ও নিখিল। নায়িকার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, বিয়েতে তিনি পরবেন লেহেঙ্গা। বর নিখিলও সব্যসাচীর পোশাক পরবেন। ইয়ট পার্টিতে নুসরাত পরবেন সামার ফাঙ্ক। নায়িকার মেহেন্দির থিম বোহেমিয়ান। সেখানেও মানানসই ডিজাইনার ওয়্যার। সংগীতের জন্য ইন্দো-ওয়েস্টার্ন পোশাক বেছেছেন নুসরাত। বিয়ের পরে রাতের পার্টিতে নায়িকা আবার ফিরে যাবেন ওয়েস্টার্ন পোশাকে। হোয়াইট ওয়েডিংয়ের জন্য তিনি ঠিক করেছেন মিন্ট গ্রিন এবং সাদার মিশেলে ড্রেস। এদিকে শুক্রবার পার্ক সার্কাসের বাড়িতে হয়েছে একদফা হলুদের অনুষ্ঠান। সেখানে জরির ফুল করা লাল ওড়নার সঙ্গে মানানসই লাল পোশাক পরেছিলেন নুসরাত। সেজেছিলেন সোনার গয়নায়। পরেছিলেন বেলী ফুলের মালা। এদিকে জানা গেছে, বিয়ের পরে ইউরোপের কোনো জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন নব দম্পতি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মুসলিম হয়ে হিন্দু কে
১৬ জুন ২০১৯, রবিবার, ৮:০৩

sothik hobe na not sogood dicision stop your marriage & logtime dicision making mam.

মুসলিম হয়ে হিন্দু কে
১৬ জুন ২০১৯, রবিবার, ৭:৫৮

sothik hobe na

অন্যান্য খবর