× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

এবারের মিস ইন্ডিয়া রাজস্থানের সুমন রাও

এক্সক্লুসিভ

মানবজমিন ডেস্ক | ১৭ জুন ২০১৯, সোমবার, ৯:১৬

২০১৯ মিস ইন্ডিয়া শিরোপা জিতেছেন ভারতের রাজস্থান রাজ্যের মেয়ে সুমন রাও। ২২ বছর বয়সী এই সুন্দরী শুধু মডেলিং নয় পড়াশুনাতেও বেশ মেধাবী। সুমন রাও চার্টার্ড অ্যাকাউন্টেন্সি পড়ছেন আর পাশাপাশি মডেল হিসেবেও ফ্যাশন ইন্ডাস্ট্রিতে হয়ে উঠেছেন পরিচিত মুখ। শনিবার সর্দার বল্লভভাই প্যাটেল স্টেডিয়াম-এ অনুষ্ঠিত ফেমিনা মিস ইন্ডিয়া ২০১৯-এর গ্র্যান্ড ফিনালে বিজয়ীর মুকুট পরিয়ে দেয়া হয় সুমন রাওয়ের মাথায়। এ খবর দিয়েছে জি নিউজ।

খবরে বলা হয়, কাজের বাইরে সময় পেলেই সমাজসেবা করতে ভালোবাসেন সুমন। নিজেই সঙ্গী-সাথীদের সঙ্গে নেমে পড়েন রাস্তাঘাট পরিষ্কার করতে। তাছাড়া শিশুস্বাস্থ্য নিয়ে সচেতনতা প্রসারের কাজও করে থাকেন তিনি। স্বাস্থ্য সচেতন সুমন যোগ ব্যায়াম করেন নিয়মিত আর সঙ্গে জিমে শরীরচর্চা করা তার প্রতিদিনকার রুটিন।
এ বছরই ফেব্রুয়ারি মাসে রাজস্থানে ফেমিনা মিস ইন্ডিয়া রাজস্থানের খেতাব পান তিনি। সেখানে র‌্যাম্পওয়াকে পারদর্শিতার জন্য স্বীকৃতি পান তিনি। আর এরপর সারা দেশের সেরা নির্বাচিত হলেন সুমন। এদিন সেরার মুকুট পরার পর সুমন বলেন, জীবনে কোনো লক্ষ্যের জন্য যদি দৃঢ়প্রতিজ্ঞ হওয়া যায়, তা হলে শরীরের সর্বোশক্তি দিয়ে সেই লক্ষ্যের দিকে এগিয়ে যাওয়া সম্ভব।

প্রতিযোগিতা উপলক্ষে সেখানে উপস্থিত ছিলেন অনেক নামিদামি তারকারা। উপস্থাপক ছিলেন পরিচালক করণ জোহর এবং অভিনেতা মনীষ পাল। বিচারকের আসনে ছিলেন বলিউড অভিনেত্রী হুমা কুরেশী, অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং এবং ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। সৌন্দর্য্য, আত্মবিশ্বাস এবং মেধার নিরিখে বিচার করেই সুমনকে দেয়া হয় মিস ইন্ডিয়া খেতাব।
উল্লেখ্য, এ বছর ডিসেম্বর মাসে থাইল্যান্ড-এ মিস ওয়ার্ল্ড-এর আসরে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর