× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

পটুয়াখালী অন্ধকল্যাণ সমিতির প্রশাসনিক কক্ষে তালা

বাংলারজমিন

পটুয়াখালী প্রতিনিধি | ১৭ জুন ২০১৯, সোমবার, ৯:২২

অবৈধ কমিটি বাতিল করে নতুন নির্বাচন দাবিতে পটুয়াখালী অন্ধকল্যাণ সমিতি ভবনের প্রশাসনিক চারটি কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছে সমিতির আজীবন সদস্যরা।
দেশের দক্ষিণাঞ্চলে দরিদ্র ও সাধারণ মানুষের চক্ষু চিকিৎসাসেবায় জার্মানিস্থ আন্দ্রে হিলফের প্রতিষ্ঠিত একমাত্র জনকল্যাণকর প্রতিষ্ঠান অন্ধকল্যাণ সমিতি পটুয়াখালীর কার্য নির্বাহী পরিষদের ২০১৯-২০২১ মেয়াদের নির্বাচন ধামাচাপা দিয়ে অবৈধভাবে গঠিত কমিটি বাতিল করে গোপন ব্যালটের মাধ্যমে স্বচ্ছ নির্বাচনের দাবিতে পটুয়াখালী অন্ধকল্যাণ সমিতি ভবনে অবৈধ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, ক্যাশিয়ার ও হিসাবকক্ষে তালা ঝুলিয়ে দিয়েছে সমিতির আজীবন সদস্যরা। গতকাল বেলা ১১টায় পৌরসভা চত্বরে আন্দোলনকারী অন্ধকল্যাণ সমিতির শত শত আজীবন সদস্য সমবেত হয়ে শহরে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে অন্ধকল্যাণ সমিতি ভবনের প্রধান ফটকে বিক্ষোভ সমাবেশ করে।
এ বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন আজীবন সদস্য ও পটুয়াখালী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি আমিনুল হক আহসান, আজীবন সদস্য চেম্বারের সিনিয়র সহ-সভাপতি খন্দকার ফরহাদ জামান বাদল, আজীবন সদস্য জেলা কৃষকলীগের সভাপতি মো. তসলিম সিকদার, আজীবন সদস্য যুবলীগ নেতা রেজাউল করিম সোয়েব প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আজীবন সদস্য অ্যাডভোকেট মো. হাফিজুর রহমান, আজীবন সদস্য পৌরসভার কাউন্সিলর এসএম ফারুক, কাউন্সিলর দেলোয়ার হোসেন আকন, কাউন্সিলর জাহিদ হোসেন, আজীবন সদস্য তৌফিকুর রহমান তৌফিক, সাবেক কাউন্সিল খায়রুল হাসান খায়ের, আজীবন সদস্য মুক্তিযোদ্ধা আ. মজিদসহ শত শত আজীবন সদস্য ও নাগরিক সমাজের প্রতিনিধিবৃন্দ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর