× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

জৈন্তাপুরে কলেজছাত্রীর ওপর স্প্রে নিক্ষেপ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১৭ জুন ২০১৯, সোমবার, ৯:২৩

সিলেটের জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের ছাত্রীর ওপর বখাটে ছাত্র স্প্রে নিক্ষেপ করেছে। গতকাল সকাল ১১টায় জৈন্তাপুর উপজেলার জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের ক্যাম্পাসে (ভোকেশনাল শাখার) নবম শ্রেণির ছাত্রীর ওপর একই শ্রেণির বখাটে ছাত্র উপজেলার নিজপাট যশপুর গ্রামের মানিক মিয়ার ছেলে মো. আবু ছাইফ স্প্রে নিক্ষেপ করে। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে ওই ছাত্রী অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়ে। সহপাঠীরা বিষয়টি শিক্ষকদের জানালে তাকে উদ্ধার করে দ্রুত জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হয়। বর্তমানে ওই ছাত্রী জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এদিকে শিক্ষকমণ্ডলীরা বখাটে ছাত্রকে আটক করে জৈন্তাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। অপরদিকে ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়র এএসপি কানাইঘাট সার্কেল মো. আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মো. মাইনুল জাকির, এসআই ইন্দ্রনীল ভট্টাচার্য। এ বিষয়ে জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের গভর্নিং বডির সাবেক সভাপতি ফারুক আহমদ বলেন, ঘটনার পরপর আহত ছাত্রীকে উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং চিকিৎসার ব্যয়ভার কলেজ কর্তৃপক্ষ গ্রহণ করেছে ও বখাটে ছাত্রকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
এ ঘটনার নিন্দা জানান এবং আইনের মাধ্যমে যথাযথ শাস্তি দাবি করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ পরবর্তীকালে ছাত্রের বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণ করবে। জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের প্রিন্সিপাল রুহিনী রঞ্জন পাল বলেন, এ ঘটনায় ছাত্রকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। ঘটনার নিন্দা জানান এবং আহত ছাত্রীর সুচিকিৎসার ব্যবস্থা গ্রহণ করেন। জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মো. মাইনুল জাকির বলেন, সংবাদ পেয়েই বখাটে ছাত্রকে কলেজ ক্যাম্পাস হতে আটক করি এবং জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে ছাত্রীর অবস্থা অবজারবেশন করছি। পরিবারের পক্ষ হতে অভিযোগ করলে আইনি ব্যবস্থা গ্রহণ করব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর