× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

ময়মনসিংহে চলন্ত ট্রেনের ছাদে গণছিনতাই, আহত ১০

বাংলারজমিন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি | ১৭ জুন ২০১৯, সোমবার, ৯:২৫

 ময়মনসিংহে যাত্রীবাহী কমিউটার ট্রেনের ছাদে গণছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীদের হামলায় ১০ যাত্রী আহত হয়েছেন। ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত দুই যাত্রীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাতে ময়মনসিংহের ফাতেমানগর স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার ভুক্তভোগীদের সূত্রে জানা গেছে, ঢাকা-ময়মনসিংহ-জামালপুর রেলপথে চলাচলকারী দেওয়ানগঞ্জগামী যাত্রীবাহী কমিউটার ট্রেনটি রাত ৮টার দিকে গফরগাঁও স্টেশন থেকে ছেড়ে যায়। রাত পৌনে ৯টার দিকে ফাতেমানগর স্টেশনে যাত্রাবিরতি করে। যাত্রাবিরতির পর ফাতেমানগর স্টেশন অতিক্রম করার পরপরই সাত-আট জনের একদল ছিনতাইকারী ট্রেনের ছাদে ভ্রমণরত ৪০-৫০ জন যাত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে সর্বস্ব ছিনিয়ে নেয়। কোনো যাত্রী বাধা দিতে চাইলে তাদের পিটিয়ে আহত করে।
মোহনগঞ্জ উপজেলার নলজুড়ি গ্রামের কলেজছাত্র রাজিব (১৯) ও ময়মনসিংহ সদর উপজেলার চর ইশ্বরদিয়া গ্রামের অটোরিকশাচালক হৃদয় মিয়া (২৫) তাদের সঙ্গে থাকা টাকা-পয়সা দিতে অস্বীকার করলে ছিনতাইকারী দল রাজিব ও হৃদয়ের বুকে, পিঠে, হাতে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুতর জখম করে চলন্ত ট্রেন থেকে ফেলে দিতে চায়। অন্য যাত্রীদের বাধার মুখে হৃদয় ও রাজিব রক্ষা পায়। হৃদয় ও রাজিবকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি মো. মোশররাফ হোসেন বলেন, আহতদের থানায় মামলা দিতে বলেছিলাম। এখন পর্যন্ত কেউ মামলা দেয়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর