× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

শ্রীনগরে মাতালদের মারধরে যুবকের মৃত্যু

বাংলারজমিন

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: | ১৭ জুন ২০১৯, সোমবার, ৯:২৬

শ্রীনগরে গায়ে হলুদের অনুষ্ঠানে মদ খেয়ে মাতালদের মারধরের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় প্রতিবাদকারী যুবকের মৃত্যু হয়েছে। শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাহরাইন ফেরত যুবক সাগর দেওয়ান (২৪) মারা যায়। এ ঘটনায় সাগর দেওয়ানের বাবা ৯ জনকে আসামি করে শ্রীনগর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। গত বৃহস্পতিবার রাতে শ্রীনগর উপজেলার আলমপুর গ্রামের এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, আলমপুর গ্রামের সিদু শেখের মেয়ে ইতির গায়ে হলুদের অনুষ্ঠান চলছিল। রাত গভীর হলে গায়ে হলুদের অনুষ্ঠানকে ছাপিয়ে শুরু হয় ভাড়াটে মেয়েদের অশ্লীল নৃত্যু ও ঝাঁজালো আসর। রাত সাড়ে তিনটার দিকে প্রতিবেশী জাহাঙ্গীর শিকদারের ছেলে সাগর দেওয়ান বিয়ে বাড়িতে এসে এর প্রতিবাদ করলে মাতালরা তাকে বেদম প্রহার করে। সাগরের চিৎকারে তার মা ময়না বেগম এগিয়ে আসলে তাকে মেরে পা ভেঙে দেয়।
পরে গুরুতর আহত অবস্থায় সাগরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩ দিন পর সাগরের মৃত্যু হয়। সাগর দেড় মাস আগে বাহরাইন থেকে ছুটিতে দেশে আসে। সাগরের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এ ঘটনায় সাগরের বাবা জাহাঙ্গীর দেওয়ান বাদী হয়ে শান্ত, সাকিব, হাসান, হোসেন, সিদু শেখ, ইদু শেখ, উজ্জল, শফি, নূর হোসেনসহ অজ্ঞাত নামা কয়েকজনকে আসামি করে শ্রীনগর থানায় মামলা দায়ের করেছেন। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. ইউনুচ আলী জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর