× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

শায়েস্তাগঞ্জে তালিকাভুক্ত মাদক বিক্রেতা আটক

বাংলারজমিন

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি | ১৭ জুন ২০১৯, সোমবার, ৯:৩৪

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার দাউদনগর বাজার এলাকা থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী কামাল মিয়া (৪৮) কে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত শনিবার বেলা ১২টার দিকে উক্ত স্থান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গলের র‌্যাব-৯, এর এএসপি মো. আবদুল খালেক ও এএসপি একেএম কামরুজ্জামান এর নেতৃত্বে একদল র‌্যাব শায়েস্তাগঞ্জের দাউদনগর বাজার এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করে। গ্রেপ্তারকৃত কামাল মিয়া স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত একজন মাদক ব্যবসায়ী। সে শায়েস্তাগঞ্জ পৌরসভার মহলুলসুনাম গ্রামের মেহেদি হোসেনের পুত্র।

 এ সময় দেহ তল্লাশি করে তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। শ্রীমঙ্গল র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান এ প্রতিনিধিকে জানান, কামাল মিয়া একজন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তাকে শায়েস্তাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর