× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

ছাগলনাইয়ায় কৃষকের লাশ উদ্ধার

বাংলারজমিন

ফেনী প্রতিনিধি | ১৭ জুন ২০১৯, সোমবার, ৯:৩৪

ফেনীর ছাগলনাইয়ায় নিখোঁজের চার দিন পর জাহাঙ্গীর আলম (৩৭) নামে এক কৃষকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে উপজেলার পশ্চিম ছাগলনাইয়া গ্রামের সাতবাড়ির ক্ষেতের আইলের ওপর থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত জাহাঙ্গীর উপজেলার পশ্চিম ছাগলনাইয়া গ্রামের সাতবাড়ির আমান উল্যাহর ছেলে। ছাগলনাইয়ায় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেজবাহ্‌ উদ্দিন আহমেদ জানান, গত ১৩ই জুন সকালে জাহাঙ্গীর তার বাড়ির পাশের ক্ষেতে কচুর লতি আনতে যায়। সন্ধ্যা পর্যন্ত সে বাড়িতে না ফিরলে স্বজনরা তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করে। পরে তার সন্ধান না পেয়ে পরদিন ১৪ই জুন ছাগলনাইয়া থানায় জিডি করে। রোববার সকালে স্থানীয় লোকজন সাতবাড়ির ক্ষেতের আইলের ওপর জাহাঙ্গীরের লাশ দেখে পুুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দুপুরে নিহত জাহাঙ্গীরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।
পুলিশ আরো জানায়, নিহতের বাম পায়ের নিচের অংশের মাংস ঝলসানো রয়েছে। এটি হত্যা না কোনোভাবে মৃত্যু পুলিশ তদন্ত করে দেখছে। তবে ময়নাতদন্তে নিহতের প্রকৃত কারণ জানা যাবে বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর