× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ জুলাই ২০১৯, রবিবার

সকলের জন্য আমার দুয়ার খোলা

শেষের পাতা

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ১৭ জুন ২০১৯, সোমবার, ৯:৫৫

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, সকলের জন্য আমার দুয়ার খোলা। যে কেউ আমার কাছে এসে নিজস্ব কিংবা এলাকার সুবিধা-অসুবিধা তুলে ধরতে পারবেন। আমি যথাসাধ্য চেষ্টা করবো সমস্যার সমাধান করতে ।

গতকাল গুলশানে দোহার-নবাবগঞ্জের সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন। এসময় তাদের সুখ-দুঃখ ও সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষণিক সমস্যা সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস ও সমাধান দেন। সালমান এফ রহমান প্রতি শনিবার বিকাল ৩টা থেকে রাত পর্যন্ত নির্বাচনী এলাকার সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে এলাকার উন্নয়ন ও তৃণমূলে সামাজিক সুবিধা-অসুবিধা শোনা ও তার সমাধান করার লক্ষ্যে সকলের সঙ্গে সাক্ষাৎ করেন। তাৎক্ষণিক সমস্যা সমাধানের ব্যবস্থার পাশাপাশি প্রশাসনিক সমস্যাগুলো পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস দেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Shafiul Alam
১৭ জুন ২০১৯, সোমবার, ৩:০১

Sir, Please open our GlaxoSmithKline Door Many Many Thanks You.

Rose
১৭ জুন ২০১৯, সোমবার, ১২:২৯

ঋণ থাকলে পরশোধ করেন। ভালো মানের পণ্য চাই । যারা ঋণ খেলাপী তাদের পরিশোধ করার আহ্বান জানান । সব বড় বড় কোম্পানি কে ভাল মানের পণ্য বাজারে ছাড়ার জানান দিন । কারন পুরা দেশটাতে ভালো জিনিস এর আকাল পড়েছে ভেজাল এ ভরপুর । প্রায় বড় ব্র্যান্ড এর পণ্য ভেজাল ধরা পড়েছে । ভোক্তা অধিকার এর জন্য কিছু একটা করলেই ভালো । দাম বাড়লে আর কমার কোন সম্ভাবনা থাকে না পারলে ওই চিন্তা ও করতে পারেন । কারণ বড় প্রতিষ্ঠান এর মালিক চেস্টা করলে অনেক কিছু হয় ।

monir hossain
১৬ জুন ২০১৯, রবিবার, ৮:৫৯

আপনি ইসলামিক নিয়ম অনুযায়ী শধু আপনার নির্বাচনীী এলাকায় যাকাত দেন৷এবং আপনার মত অন্য শিল্পপতিদের যাকাত দিতে উৎসাহী করুন দেখবেন সব সমস্যার সমাধান হবে ইনশা আল্লাহ৷ তাহলে আপনার এলাকায় গরিব থাকবেনা৷

Mahmud
১৬ জুন ২০১৯, রবিবার, ৬:৪৫

ব্যাংকের জন্য দুয়ারটা খুলে দিলেই হবে।

অন্যান্য খবর