× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

মাঠের দোষ দিলেন আর্জেন্টিনার কোচ

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৭ জুন ২০১৯, সোমবার, ১০:০৪

কোপা আমেরিকার প্রথম ম্যাচে কলম্বিয়ার বিপক্ষে হারের জন্য মাঠকে দুষলেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। ম্যাচ শেষে তিনি বলেন, ‘মাঠের অবস্থা দেখে মনে হয়েছে এটা লজ্জাজনক। এটা প্রথম ম্যাচ বলে আমার তেমন কিছু বলার নেই। এমন মাঠে আরো দুই তিনটা ম্যাচ কিভাবে খেলা হবে। আমার মনে হয়ে এটা লজ্জাজনক।’ রোববার কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচে শেষ দিকের দুই গোলে কলম্বিয়ার বিপক্ষে হার দেখে আর্জেন্টিনা। এ ম্যাচ নিয়ে আর্জেন্টাইন কোচ বলেন, ‘আমরা প্রথম ২০ মিনিট ভালো ভালো খেলেছিলাম। কিন্তু দ্বিতীয়ার্ধের শেষ দিকে ভালো করতে পারিনি। আমরা কলম্বিয়ার তুলনায় অনেক ভালো খেলেছি।
কিন্তু কাউন্টার অ্যাটাকে গোল হজম করতে হলো।’ ২০০১ কোপা আমেরিকার চ্যাম্পিয়ন কলম্বিয়ার বিপক্ষে হারের পর স্কালোনি বলেন, ‘ম্যাচের দ্বিতীয়ার্ধে মাঠের সঙ্গে মানিয়ে নিয়েছিলাম। এবং ভালোও খেলছিলাম। কিন্তু সেটা জয়ের জন্য যথেষ্ট ছিল না। এটা আগামী ম্যাচের জন্য আমাদের সাহায্য করবে।’ ২০১৮ রাশিয়া বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের কাছে হেরে আসর থেকে বিদায় নেয় আর্জেন্টিনা। বিশ্বকাপ ব্যর্থতায় কোচ হোর্হে সাম্পাওলিকে বরখাস্ত করে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন। পরে অর্ন্তবতীকালীন কোচ হিসেবে যোগ দেন লিওনেল স্কালোনি। স্কালোনির দায়িত্বে ১০ ম্যাচে ৬ জয়, ৩ হার ও একটি ম্যাচে ড্র করেছে আর্জেন্টিনা। এর আগে ২০০৩-০৬ সাল পর্যন্ত আর্জেন্টিনার জার্সিতে ৭ ম্যাচ খেলেন ডিফেন্ডার স্কালোনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর