× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

চট্টগ্রাম আবাহনীকে হারালো আরামবাগ

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৭ জুন ২০১৯, সোমবার, ১০:০৫

বাংলাদেশ প্রিমিয়ার লীগের দ্বিতীয় পর্বেও চট্টগ্রাম আবাহনীকে হারিয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ। গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নাইজেরিয়ান ফরোয়ার্ড চিনেডু ম্যাথিউয়ের গোলে ১-০ ব্যবধানে জয় দেখে আরামবাগ। প্রথম পর্বে চট্টগ্রামের দলটিকে ২-০ গোলে হারিয়েছিল তারা। প্রথমার্ধের শেষ দিকে কৌশিক বড়ুয়ার ফ্রি-কিক গোলরক্ষক ফিস্ট করে ফেরালে এগিয়ে যাওয়ার ভালো সুযোগ নষ্ট হয় চট্টগ্রাম আবাহনীর। ৫০ মিনিটে গোলবঞ্চিত হয় আগের ম্যাচে টিম বিজেএমসির সঙ্গে ড্র করে আসা চট্টগ্রাম আবাহনী। কর্নারে নাইজেরিয়ান ফরোয়ার্ড মুফতা লাওয়ালের হেড পোস্টে লেগে ফিরে আসে। আগের ম্যাচে সাইফ স্পোর্টিংকে ড্রয়ে রুখে দেয়া আরামবাগ এগিয়ে যায় ম্যাচের ৬৩তম মিনিটে। আরিফুর রহমানের পাস থেকে ম্যাথিউ লক্ষ্যভেদ করেন।
বাকিটা সময় এ গোল ধরে রেখে লীগে নিজেদের সপ্তম জয় তুলে নেয় কোচ মারুফুল হকের দল। ১৬ ম্যাচে ২৩ পয়েন্ট সংগ্রহ আরামবাগের। আসরে ষষ্ঠ হারের স্বাদ পাওয়া চট্টগ্রাম আবাহনীর পয়েন্ট ১৮।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর