× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

আফগানিস্তান-শ্রীলঙ্কার বিপক্ষে নেই রয়

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

স্পোর্টস ডেস্ক | ১৭ জুন ২০১৯, সোমবার, ১০:০৭

বিশ্বকাপে ইংল্যান্ডের পরের দুই ম্যাচ থেকে ছিটকে গেলেন জেসন রয়। চোটের কারণে আফগানিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে বিশ্বকাপের পরবর্তী ম্যাচ খেলতে পারছেন না এ ইনফর্ম ইংলিশ ওপেনার। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইংল্যান্ডের গত ম্যাচে হ্যামস্ট্রিং চোট নিয়ে মাঠ ছাড়েন রয়। পরে আর ব্যাট করতে পারেননি। গতকাল ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) নিশ্চিত করে, প্রায় সপ্তাহখানেক বিশ্রামে থাকতে হবে ২৮ বছর বয়সী এই ওপেনারকে। ২৫শে জুন লর্ডসে অস্ট্রেলিয়ার বিপক্ষেও তার খেলা অনিশ্চিত। রয়ের জায়গায় জনি বেয়ারস্টোর সঙ্গে ওপেন করতে দেখা যাবে ডানহাতি জেমস ভিন্সকে। ইংল্যান্ডের জার্সিতে ১০ ওয়ানডে খেলা ভিন্স প্রথমবার খেলতে যাচ্ছেন বিশ্বকাপ মঞ্চে।
গত বছর হ্যামস্ট্রিং চোট বেশ ভুগিয়েছে রয়কে। সারের এই ব্যাটসম্যান মৌসুমের অধিকাংশ সময় বিশ্রামে কাটিয়েছেন। চলতি বিশ্বকাপে ৪ ম্যাচের ৩টিতে ব্যাট করে ২১৫ রান করেছেন। বাংলাদেশের বিপক্ষে ১৫৩ রানের ইনিংস খেলেন তিনি। এদিকে, আফগানিস্তানের বিপক্ষে খেলছেন না অধিনায়ক এউইন মরগানও। বিশ্বকাপে ৪ ম্যাচে ৩টিতে জিতে সুবিধাজনক অবস্থানে আছে ইংল্যান্ড। আর ৪ ম্যাচে সবক’টিতে হেরে শেষ চারের দৌড় থেকে একরকম ছিটকে গেছে আফগানিস্তান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর