× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

প্রেমের টানে ঘর ছেড়ে পুলিশ হেফাজতে প্রেমিকা

অনলাইন

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ১৭ জুন ২০১৯, সোমবার, ১২:৩৫

সামাজিক যোগেযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়। মোবাইলে আলাপের সূত্রে প্রেম। আর সেই প্রেমের টানে ঘর ছেড়ে ঝিনাইদহ থেকে টাঙ্গাইলের মধুপুরে এসেও প্রেমিকার দেখা মেলেনি। অবশেষে প্রেমিকের খোঁজে থানায় গেলে নিরাপত্তা হেফাজতে ঠাঁই হলো ঘরছাড়া ওই প্রেমিকার।

রোববার সন্ধ্যায় মধুপুর থানা পুলিশ ২১ বছর বয়সী ওই তরুণীকে আদালতে সোপর্দ করলে আদালত তাকে নিরাপত্তা হেফাজতেতে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ জানায়, তরুণীর বাড়ি ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কাজীর বেড় গ্রামে। মধুপুর উপজেলার কুড়াগাছা ইউনিয়নের পিরোজপুর গ্রামের কোনো এক যুবকের সঙ্গে ফেসবুকে পরিচয় সূত্রে তার প্রেমের সম্পর্ক হয়।

গত ১৩ই জুন ওই তরুণী বাড়ি থেকে বের হয়ে প্রেমিকের দেয়া মধুপুরের ঠিকানায় গিয়ে তার দেখা পাননি। অনেক খোঁজাখুঁজির পর প্রেমিককে না পেয়ে ১৪ই জুন মধুপুর থানায় গিয়ে প্রেমিকের সন্ধান চান, অন্যথায় আত্মহত্যার হুমকি দেন। পরে ওই তরুণীকে থানায় রেখে তার বাড়িতে খবর পাঠানো হয়।

মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.তারিক কামাল  জানান, ১৫ই জুন রাতে বাবা-মা এসেও মেয়েকে বাড়ি ফেরাতে পারেননি।
এমন আচরণে নিরুপায় হয়ে তাকে আদালতে পাঠানো হয়। এ অবস্থায় আদালত তাকে নিরাপত্তা হেফাজতেতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৭ জুন ২০১৯, সোমবার, ১২:৪৪

ফেসবুকে প্রেমে পড়ে কত জন মহিলা সর্বনাশা পথে গিয়েছে এরা পত্রিকায় পড়ে না ? কিছু দিন আগেও খবর পড়েছি চট্টগ্রামের মেয়ে ভৈরব এসে গণধর্ষণের শিকার হয়েছিল। প্রেমিক তার বন্ধুদের নিয়ে ধর্ষণ করেছিল।

অন্যান্য খবর