× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

পাকুন্দিয়ায় চোরাই মোটরসাইকেলসহ একজন গ্রেপ্তার

অনলাইন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ১৭ জুন ২০১৯, সোমবার, ২:২৪

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় চোরাই মোটরসাইকেলসহ আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য লিটন ওরফে রিটনকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার চারকাওনা নতুন বাজার থেকে তাকে গ্রেপ্তার করে পাকুন্দিয়া থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল, ৯ পিচ ইয়াবা ট্যাবলেট ও মোটরসাইকেলের লক ভাঙার একটি চাবি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত লিটনের নামে পাকুন্দিয়া, কিশোরগঞ্জসদর ও কাপাসিয়া থানায় মোটরসাইকেল চুরি, গণধর্ষণ ও ইয়াবাসহ ৮টি মামলা রয়েছে। আজ সোমবার দুপুরে আদারতে হাজির করে তার পাঁচ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

থানা সূত্রে জানা যায়, রোববার রাতে পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো.আসাদুজ্জামান ও এসআই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল পুলিশ ওয়ারেন্ট তামিল ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করছিল। এ সময় পাকুন্দিয়া থানার ওসি মুঠোফোনে তাদের জানান চরকাওনা নতুন বাজারে আমিনুল ইসলামের দোকানের সামনে পাকারাস্তার পাশে কতিপয় লোক মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। এ সংবাদ পেয়ে এসআই মো.আসাদুজ্জামান সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন।


পুলিশের উপস্থিতি টের পেয়ে লিটন তার দুই সহযোগীকে নিয়ে মোটরসাইকেলযোগে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ উপস্থিত জনতার সহযোগীতায় লিটনকে গ্রেপ্তার করতে সক্ষম হলেও অপর দু’জন পালিয়ে যায়। পরে পুলিশ তার কাছে মোটরসাইকেলের বিষয়ে জানতে চাইলে সে বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেনি।
 
এ সময় উপস্থিত জনতার সামনে লিটনের দেহ তল্লাশি করে তার প্যান্টের ডান পকেট থেকে ৯ পিচ ইয়াবা ট্যাবলেট এবং বাম পকেট হইতে মোটরসাইকেলের লক ভাঙার একটি চাবি উদ্ধার করা হয়।  

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মফিজুর রহমান জানান, গ্রেপ্তারকৃত লিটন আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে পাকুন্দিয়া থানা, কিশোরগঞ্জ সদর ও কাপাসিয়া থানায় মোটরসাইকেল চুরি, গণধর্ষণ ও ইয়াবাসহ ৮টি মামলা রয়েছে। পাঁচ দিনের রিমান্ড চেয়ে তাকে আজ সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।    

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nurullah
১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৩:০৮

এদের জন্য সমাজে অনেক বিপদ এদেরকে কঠিন শাস্তি দেওয়া হোক?

Kazi
১৭ জুন ২০১৯, সোমবার, ১:৩৩

Remand, and then try to find his other two friends. Also any other clues. If he plays Tricks take action on the spot.

অন্যান্য খবর