× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার

আশুলিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে মামলা বখাটে আটক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:২৯

সাভারের আশুলিয়ায় এক শিশুকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার। গতকাল সকালে লিখিত অভিযোগ পাওয়ার পর আশুলিয়া থানা পুলিশ কাঠগড়া পশ্চিম পাড়া এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক তুষার খাঁ (২৬)কে গ্রেপ্তার করে। এর আগে রাতে কাঠগড়া এলাকার আমজাদ সরকারের ভাড়া বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটেছে। গ্রেপ্তারকৃত তুষার খাঁ নরসিংদী জেলার বেলাবো থানার ওয়ারি গ্রামের মুক্তার খাঁর ছেলে। সে কাঠগড়া এলাকার মাহি পালোয়ানের বাড়িতে ভাড়া থেকে গ্যাস লাইনের কাজ করতো বলে জানিয়েছে পুলিশ। থানা পুলিশ ও ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানায়, ভুক্তভোগী শিশুটির বাবা একজন রিকশাচালক এবং মা পোশাক শ্রমিক। তারা শিশুকন্যা (১১) কে বাসায় রেখে প্রতিদিন সকালে জীবিকার তাগিদে কাজে বের হয়ে রাতে বাসায় ফেরেন।  রোববার রাতে কাজ থেকে দু’জনেই দেরিতে ফেরায় দরজা  খোলা রেখে ঘুমিয়ে পড়ে তাদের শিশুকন্যা। এ সুযোগে প্রতিবেশী বখাটে যুবক তুষার খাঁ ঘরের দরজা খোলা পেয়ে কৌশলে  ভেতরে প্রবেশ করে এবং শিশুটিকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।
পরে ভুক্তভোগী শিশুটি রাতে বাবা-মায়ের কাছে বিষয়টি খুলে বললে সোমবার সকালে তারা আশুলিয়া থানায় ধর্ষণের অভিযোগ এনে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় পুলিশ কাঠগড়া এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক তুষার খাঁকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। এ ছাড়া ধর্ষণের শিকার ওই শিশুকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) বদরুজ্জামান বলেন, ধর্ষণের ঘটনায় আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর