× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

মুক্তাগাছায় ভাইকে কুপিয়ে হত্যা

বাংলারজমিন

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:২৯

নেশা করতে নিষেধ করায় বৃদ্ধ বড়ভাই আমির উদ্দিনকে নৃশংসভাবে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে  মাদকসেবী ছোটভাই লোকমান হোসেন তুরা। তারা সম্পর্কে চাচাত- জ্যাঠাতো ভাই। ঘটনাটি ঘটেছে গত রোববার দিবাগত রাত পৌনে এগারোটায় উপজেলার শশরা উত্তরপাড়া গ্রামে। হত্যাকারী লোকমানকে ওই রাতেই এলাকাবাসীর সহযোগিতায় থানা পুলিশ গ্রেপ্তার করেছে। এ ঘটনায় মুক্তাগাছা থানায় তার নামে হত্যা মামলা হয়েছে।  
পুলিশ ও নিহতের পরিবার জানায়, লোকমান হোসেন তুরা প্রায়ই নেশা করে বিশৃঙ্খলা সৃষ্টি করতো। এ নিয়ে তার জ্যাঠাত ভাই আমির উদ্দিন ও তার বাড়ির লোকজন দীর্ঘদিন ধরে নিষেধ করে আসছিল। রোববার রাতেও এলাকার দোকানের সামনে বসে মদ পান করে লোকমান হোসেন তুরা।
এ সময় জ্যাঠাতো ভাই আমির ও দোকানে বসে থাকা উপস্থিত বাড়ির লোকজন তাকে মদ পান করতে নিষেধ করে। এ নিয়ে আমিরের সঙ্গে তুরার কথাকাটাকাটিও হয়। এ ঘটনার জের ধরে ওই রাতেই বাড়ির সামনে মাচায় বসে থাকা আমিরকে পেছন থেকে দা দিয়ে কোপ দেয় লোকমান। এতে ঘটনাস্থলেই বড়ভাই আমিরের মৃত্যু হয়। পরে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তুরাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর