× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার

নবাবগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

বাংলারজমিন

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:৩২

ঢাকার নবাবগঞ্জে মো. আরিফুল ইসলাম (৩৫) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গত রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার শোল্লা ইউনিয়নের আটকাহনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে বলে পুলিশ নিশ্চিত করেছে। নিহত আরিফ ঐ গ্রামের মৃত জালাল হোসেনের ছেলে। সে শোল্লা ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ছিল।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পার্শ্ববর্তী উত্তর বালুখণ্ড গ্রামের সবদের আলীর ছেলে রতনকে সম্প্রতি মাদক ব্যবসার অভিযোগে আটক করে পুলিশ। এ ঘটনায় আরিফ হোসেনের উপর ক্ষুব্ধ হয় মাদক ব্যবসায়ী রতন। কয়েকদিন আগে রতন ছাড়া পায়।
রোববার সন্ধ্যায় মাদক ব্যবসায়ী রতনের নেতৃত্বে ৭-৮ জন আরিফের বাড়ির সামনে ওত পেতে ছিল।
আরিফ বাড়ি থেকে রাস্তায় আসামাত্র রতনসহ সঙ্গীরা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে ধাওয়া করে। আরিফ প্রাণ বাঁচাতে দৌড়ে চাচার ঘরে ঢুকে। সেখানে মাদক ব্যবসায়ীরা আরিফকে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। এতে ঘটনাস্থলেই আরিফের মৃত্যু হয়। খবর পেয়ে রাত ৮টা নাগাদ নবাবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে।
নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক আবুল হোসেন (শনিবার রাত সাড়ে ৯টায়) হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর