× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার

আড়াইহাজারে শিক্ষার্থী অপহরণ

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:৩২

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মণি আক্তার নামে স্থানীয় এক মাদরাসা শিক্ষার্থীকে অপহরণের ঘটনা ঘটেছে। শিক্ষার্থীর মা রাশিদা বেগম বাদী হয়ে গতকাল সকালে পাঁচজনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। সে স্থানীয় চারগাঁও এলাকার ইদ্রিস আলীর মেয়ে। পুলিশ এরই মধ্যে অপহরণে সহযোগিতার অভিযোগে স্থানীয় চারগাঁও এলাকার সফর আলীর ছেলে সহোদর আনসর আলী ও মনসুর আলী নামে দুই ব্যক্তিকে আটক করেছে। তবে মূল অপহরণকারী একই এলাকার হান্নানের ছেলে সাব্বিরকে পুলিশ এখনো আটক করতে পারেনি। রোববার সকাল ১০টার দিকে স্থানীয় রসুলপুর মহিলা মাদরাসায় যাওয়ার সময় ওই শিক্ষার্থী অপহরণের শিকার হয়। সে সপ্তম শ্রেণিতে পড়ে। রাশিদা জানান, তার মেয়েকে মাদরাসায় আসা-যাওয়ার সময় একই এলাকার বখাটে সাব্বির উত্ত্যক্ত করতো।
এতে প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে আরো কয়েকজন মিলে তাকে অপহরণ করেছে।
তদন্তকারী কর্মকর্তা এসআই আতাউর বলেন, মূল অপহরণকারীকে আটকের চেষ্টা চলছে। তবে এ ঘটনায় সহযোগিতার অভিযোগে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর