× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জুলাই ২০১৯, বুধবার

চান্দিনায় ২০ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বাংলারজমিন

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:৩৮

কুমিল্লার চান্দিনায় অবশেষে বিচ্ছিন্ন করা হলো পাঁচটি গ্রামের অন্তত ২০ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ। গতকাল সকাল ১১টা থেকে চান্দিনার মাধাইয়া ইউনিয়নের কুটুম্বপুর সামিট পাওয়ার প্ল্যান্ট সংলগ্ন স্থানে ওই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন বাখরাবাদ গ্যাস কর্তৃপক্ষ। বাখরাবাদ গ্যাস কোম্পানির ৬ ইঞ্চি পাইপ ছিদ্র করে অবৈধ ভাবে মাধাইয়া ইউনিয়নের অন্তত ৭টি এবং পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলার ভানী ইউনিয়নের ৪টি গ্রামের গ্যাস সংযোগ দিয়ে গ্রাহকদের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নেয় শাহজাহান নামের এক কথিত ঠিকাদার। বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির উপ-মহাব্যবস্থাপক (এসএন্ডএস) মো. হেলাল উদ্দিন শিকদার জানান, রমজান মাসেই বিভিন্ন পত্রিকার মাধ্যমে বিষয়টি আমরা জানতে পারি। পবিত্র রমজান মাস এবং ঈদ মৌসুম বিধায় তাৎক্ষণিকভাবে আমরা ব্যবস্থা গ্রহণ করেনি। পরবর্তীতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে আজ (গতকাল) উচ্ছেদ অভিযানে এসেছি। আমাদের ৬ ইঞ্চি পাইপের ৩টি স্থান শনাক্ত করে সংযোগ বিচ্ছিন্ন করেছি। এতে পাঁচটি গ্রামের ২০ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়েছে।
আর দেড় কিলোমিটার সংযোগ উচ্ছেদ করেছি। পর্যায়ক্রমে ২০ কিলোমিটার লাইন উচ্ছেদ করা হবে। উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এসএম জাকারিয়া, র‌্যাব-১১ কমান্ডার প্রবণ কুমার, চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবুল ফয়সল সহ বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির কর্মকর্তা, পুলিশ ও র‌্যাবের সদস্যবৃন্দ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর