× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

বেগমগঞ্জে লাশ উদ্ধার, প্রবাসীর স্ত্রী গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:৫৫

বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়ন গুন হাজীবাড়ি থেকে জসিম উদ্দিন (৪৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় পুলিশ আফ্রিকা প্রবাসী ফারুকের স্ত্রী ফাতেমা বেগম (৩০)কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। নিহত জসিম উদ্দিন ওই বাড়ির মৃত ছিদ্দিক উল্যাহর পুত্র। অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ মানবজমিনকে জানান, গুন হাজীবাড়ির জসিম উদ্দিন রাত ১০টার পর ঘর থেকে বের হয়ে আর ঘরে ফিরে আসেননি। সোমবার সকালে তার মরদেহ একই বাড়ির দক্ষিণ আফ্রিকা প্রবাসী ফারুকের বসতঘরের পেছনে পাওয়া যায়। দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দক্ষিণ আফ্রিকায় প্রবাসী ফারুকের স্ত্রীর সঙ্গে জসিম উদ্দিনের পরকীয়া প্রেম ছিল। ফারুকের স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে তিনি হত্যার শিকার হয়েছেন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।
এলাকাবাসী জানায়, ব্র্যাক এনজিও থেকে প্রবাসী ফারুকের স্ত্রী ফাতেমাকে ৩ লাখ টাকা ঋণ নিয়ে দেয় হতভাগ্য জসিম। দফায় দফায় এই টাকা পরিশোধের জন্য চাপ দিলেও কোনো কর্ণপাত না করায় অতঃপর ঘটনার রাতে তার কাছে গেলে এ ঘটনার সূত্রপাত হয়।  নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ফারুকের স্ত্রী ফাতেমা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর