× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

মাঠে ‘হাই’ তুলে ট্রলের শিকার সরফরাজ

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৯:৫০

ভারতের কাছে হারের পর একের পর এক সমালোচনার তীরে বিদ্ধ পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ। টস জিতে ব্যাটিং উইকেটে ফিল্ডিং নেয়ায় ম্যাচ চলাকালীনই সামাজিক যোগাযোগ মাধ্যমে সরফরাজকে তুলোধুনা করেন পাকিস্তানি ভক্তরা। এরপর মাঠের মধ্যে হাই তুলতে দেখা গেছে। এতে আরেক দফা ট্রলের শিকার হন সরফরাজ।
একজন ভারতীয় টুইটারে লেখেন, আজ আমরা হয়ত ম্যাচ জিতেছি; কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যম জিতেছে পাকিস্তানিরা। বিশেষ করে সরফরাজ। ক্ষোভ প্রকাশ করে এক পাকিস্তানি লেখেন, আমি আম্পায়ার হলে সরফরাজকে মাঠে ঘুমানোর ব্যবস্থা করে দিতাম। আরেকজন বলেন, ‘দেশ ভাগ না হলে আমাদের অপমান-অপদস্ত হতে হতো না।
আমাদের দল হারছে আর অধিনায়কের কোনো চিন্তাই নেই যেন।’ ভারতের বিপক্ষে ম্যাচে উইকেটের পেছনে খুব ক্লান্ত মনে হয়েছে সরফরাজকে। ম্যাচের পর হাঁড়ির খবর বেরিয়েছে ইন্টারনেট দুনিয়ায়। ম্যাচের আগের দিন দুপুরে ইংল্যান্ডের এক বার্গার শপে পেসার হাসান আলীর সঙ্গে দেখা গেছে সরফরাজকে। পরে জানা যায়, ওই দিন দুপুরে তিনি শুধু বার্গারই খেয়েছিলেন। ভারতের বিপক্ষে সরফরাজ আর হাসান আলী দুজনের পারফরম্যান্সই ছিল বেশ বাজে। হাসান আলী ৯ ওভারে ৮৪ রান দিয়ে মাত্র এক উইকেট নেন। আর দলের যখন ওভারপ্রতি ৯-১০ রান করে দরকার তখন ব্যাটিংয়ে নেমে ৩০ বলে ১২ রান করে আউট হন সরফরাজ। আগের ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ ব্যাটসম্যান শাহীন শাহ আফ্রিদিকে স্ট্রাইক দেন তিনি। তখন পাকিস্তানের ৫ ওভারে জয়ের জন্য ৪১ রান প্রয়োজন ছিল। পরের ওভারেই রানআউট হন সরফরাজ। ওই ঘটনাতেও অনেক সমালোচনা কুড়ান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর