× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ জুলাই ২০১৯, শনিবার

এনগিডিকে পাওয়ার আশা ডু প্লেসির

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

স্পোর্টস ডেস্ক | ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ৯:৫৮

বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার শুরুর ২ ম্যাচে খেলেছিলেন পেসার লুঙ্গি এনগিডি। বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ম্যাচের শুরুতেই চোট নিয়ে ছিটকে যান তিনি। গত ৩ ম্যাচে তাকে খেলাতে পারেনি দক্ষিণ আফ্রিকা। তবে প্রোটিয়া অধিনায়ক ফাফ ডু প্লেসি নিউজিল্যান্ডের বিপক্ষে এনগিডিকে পাওয়ার আশা করছেন।
ডেল স্টেইন থাকলে নতুন বলে কাগিসো রাবাদার সঙ্গে দারুণ এক বোলিং জুটি পেত দক্ষিণ আফ্রিকা। চোটের কারণে স্টেইন ছিটকে গেছেন বিশ্বকাপ থেকে। এরপর লুঙ্গি এনগিডিতে ভরসা করেছিল প্রোটিয়ারা। প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ভালোই বোলিং করেছিলেন ডানহাতি পেসার এনগিডি। ৬৬ রানে নেন ৩ উইকেট।
বাংলাদেশের বিপক্ষে ৪ ওভার বোলিং করার পর হ্যামস্ট্রিংয়ে চোট পান। আর খেলা চালিয়ে যেতে পারেননি। আফগানিস্তানের বিপক্ষে গত ম্যাচে দক্ষিণ আফ্রিকার ওপেনিং বোলার ছিলেন বেউরান হেনড্রিকস। প্রথমবার বিশ্বকাপ একাদশে সুযোগ পাওয়া হেনড্রিকস কোনো উইকেট নিতে পারেননি। অথচ দলের অন্য পেসাররা ঠিকই সাফল্য কুড়ান। ডানহাতি পেসার ক্রিস মরিস ৩টি ও আন্দিলে ফেলুকাওয়ো ২টি উইকেট নেন। তবে ৪ উইকেট নিয়ে তাদের ছাড়িয়ে যান লেগস্পিনার ইমরান তাহির। এজবাস্টনে হেনড্রিকসের জায়গায় শক্তিধর নিউজিল্যান্ডের বিপক্ষে এনগিডিকে চাইছে দক্ষিণ আফ্রিকা। দলের অধিনায়ক ডু প্লেসি বলেন, আশা করি, ও শতভাগ ফিট হয়ে উঠবে। আমি ফিজিওর সঙ্গে কথা বলেছি, তারাও খুব আত্মবিশ্বাসী। আর এনগিডি আজ (গতকাল) নেট অনুশীলন করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর